হবিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩

0
16

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

হবিগঞ্জের বাহুবল উপজেলার ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে গেছে। এতে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন যানটির অন্তত ৩০ যাত্রী।

http://picasion.com/

শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ি টার্নিং পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন বাস চালকের সহকারী সদর উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ এবং একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম। নিহত অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত ওই নারী সনাতন ধর্মের বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী বাসটি (হবিগঞ্জ ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ি এলাকার টার্নিং পয়েন্টে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে যানটি পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্যারেং দিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও বাহুবল উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকাশিত :২৪ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

ফেসবুকে মন্তব্য করুন
155 জন পড়েছেন
http://picasion.com/