হাইমচরে বৃষ্টি উপেক্ষা করে নৌকা’র ব্যাপক প্রচারণা

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচরে বৃষ্টি উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে চলছে নৌকা প্রতীকের ব্যাপক প্রচার প্রচারণা। কাক ডাকা ভোর থেকে শুরু করে মধ্য রাত পর্যন্ত উপজেলার ৩১ টি কেন্দ্রের আওতায় প্রতিটি এলাকায় ছোট ছোট দল করে নৌকার পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন নেতা কর্মীরা। নৌকার পাশাপাশি ধানের শীষেরও প্রচারণা দেখা গেছে।
যতই নির্বাচন ঘনিয়ে আসছে ততই প্রচারণা বেশ জোরেসোরেই চলছে। হাইমচরের উন্নয়নের বার্তাগুলো তৃণমূলে পৌছে দিতে এবং ডা. দীপু মনি এমপির এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের কাছে ভোট প্রার্থণা করছেন নৌকা প্রতিকের সমর্থকরা।
শুক্রবার নৌকা প্রতিকের প্রার্থী নূর হোসেন পাটওয়ারী হাইমচরে বেশ কয়েকটি কর্মী সভা ও উঠান বৈঠক করেছেন। বিকেল ৩টায় উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের বাড়িতে উঠান বৈঠকে হাজারো নারী পুরুষের উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় রুপ নেয়।
এ সময় তিনি বলেন, ডা. দীপু মনি এমপির হাত ধরে হাইমচরে সর্বত্র ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাধীনতার পরে আওয়ামীলীগ সরকারের আমলে এবং আমি চেয়ারম্যান থাকা অবস্থায় হাইমচরে যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। মেঘনার ভাঙ্গন প্রতিরোধ ব্যবস্থা গ্রহনসহ রাস্তা ঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ নির্মান সহ সকল পর্যায়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৩ তারিখের নির্বাচনে শেখ হাসিনা ও ডা. দীপু মনির মনোনীত প্রার্থীর প্রতীক নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
বিকেলে নূর হোসেন পাটওয়ারী নেতা কর্মীদের সাথে নিয়ে গাজীর বাজার, বাংলা বাজার, আনন্দ বাজার, জনতা বাজার, গন্ডামারা এলাকায় ব্যাপক গনসংযোগ করেন। সন্ধায় কর্মীরা গনসংযোগ শেষ করে ৩১টি কেন্দ্রের প্রায় ১শত ইউনিট হতে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মুখে সমবেত হয়। সেখানে সংক্ষিপ্ত সভায় নূর হোসেন পাটওয়ারী বলেন, নৌকা’র গন জোয়ার বইছে। ধৈয্য সহকারে ১৩ তারিখ পর্যন্ত নৌকার প্রচারনা চালিয়ে যেতে হবে।

প্রকাশিত : ০৪ জানুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

260 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়