ko

উত্তর সরদারকান্দি জামে মসজিদের পরিচালনা কমিটি গঠন

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সরদারকান্দি জামে মসজিদের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রæয়ারী) বাদ জুম্মা মসজিদ প্রাঙ্গনে এলাকাবাসীর সর্বোসম্মতিক্রমে নি¤েœাক্ত কমিটি গঠন করেন।

সভাপতি মো. কবির হোসেন প্রধান, সাধারণ সম্পাদক ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, কোষাধক্ষ্য লিটন প্রধান, সদস্য মিজানুর রহমান খোকা, শাহজাহান প্রধান, আলমগীর হোসেন মিজি, তাজল প্রধান, মো. ফারুক ফকির। উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ সালাউদ্দিন বেপারী, অহিদুল আলম বাচ্চু, সফিকুল ইসলাম প্রধান, জলিল প্রধান ও সফিকুল ইসলাম প্রধান।

নব নির্বাচিত সভাপতি মো. কবির হোসেন প্রধান বলেন, মসজিদ একটি ধর্মীয় প্রতিষ্ঠান। এখানে সকলের অংশগ্রহণের মাধ্যমে উন্নয়ন কার্যক্রম ত্বরান্বিত করা সম্ভব। তিনি দ্বিধা, দ্বন্ধ, হিংসা, বিদ্বেষ ত্যাগ করে সকলকে একই মনোভাবাপন্ন চিন্তা চেতনায় মসজিদের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।

সাধারণ সম্পাদক মাহবুব আলম মিস্টার বলেন, ঐতিহ্যবাহী উত্তর সরদারকান্দি জামে মসজিদে মুসল্লীদের স্থান সংকুলান না হওয়ায় বড় করে মসজিদ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। মসজিদ পুন:নির্মাণ কাজে ধর্মপ্রান মুসল্লীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

উপস্থিত এলাকাবাসী উক্ত কমিটিকে সমর্থন জানিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন। পরিচালনা কমিটি গঠন শেষে এলাকাবাসীকে নিয়ে মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের ইমাম হাফেজ মো. ওয়াজকুরুনী।

207 জন পড়েছেন
শেয়ার করুন