কলেজটি জাতিয়করণ তোমাদের দাবী নয়, এটি আমারও দাবী— মেজর রফিক

শাহরাস্তির সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

0
39

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
সূচিপাড়া ডিগ্রি কলেজ জাতীয়করণ এটি তোমাদের দাবী নয় এটি আমারও দাবী। আমি চাই এ কলেজটি জাতীয়করন করা হউক। এ এলাকার শিক্ষার্থীদের জন্য কলেজটি জাতীয়করণ করা প্রয়োজন। বর্তমানে জাতীয়করণ কার্যক্রম বন্ধ রয়েছে, আমি কখনো মিথ্যা আশ^াস দেই না। যখন জাতীয়করণ প্রক্রিয়া চালু হবে আমি চেষ্টা করবো যাতে কলেজটি জাতীয়করণ করা হয়।
বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া ডিগ্রি কলেজের নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আমি সকলের অভিভাবক আমি চাই সবাই শান্তিতে বসবাস করুক। সবাইকে আমার পরিবারের সন্তান মনে করি। কে কোন দল করে তা আমি দেখিনা আমি কারো বিরুদ্ধে মিথ্যা ও হয়রানী মূলক একটি মামলাও দেই নাই। আমি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। এ সময় তিনি বর্তমান সরকারের আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।
কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি সাবেক সচিব মোঃ হাবিব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে প্রভাষক সাবিনা ইয়াছমিন ও জাহিদ হোসেনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির ভূঁইয়া।
শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির ছাত্রী নাঈমা আক্তার মুন্নি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, সাবেক ইউপি চেয়ারম্যান আবু ইউছুপ পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য সালেহ আহম্মেদ প্রমুখ।

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ,  শুক্রবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
198 জন পড়েছেন
http://picasion.com/