chandpur55 1

চাঁদপুরে ৩ মাদকসেবীর কারাদন্ড

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উদ্যোগে মাদক বিরোধী অভিযানে আটক মো. আব্দুল কুদ্দুস (৩২), মো. আরিফ (২২) ও মো. লিটন (২৪) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেক কে ২শ’ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, সকালে চাঁদপুর সদর বড়স্টেশন ডগলাইনের নীচে বসে মাদক (গাঁজা) সেবনরত অবস্থায় কয়লাঘাট এলাকার মৃত খাজা খালাসী ছেলে মোঃ আব্দুল কুদ্দুস, ফরিদগঞ্জ উপজেলার রুস্তমপুর গ্রামের মৃত আলী হোসেন সরদারের ছেলে মোঃ আরিফ ও শহরের যুমনা রোড এলাকার মো. আলাউদ্দিনের ছেলে মোঃ লিটনকে ১১০ গ্রাম গাঁজা, সেবনের সরঞ্জাম লাইটার ১টি, মাটির কলকী ১টি, গাঁজা দ্বারা তৈরি সিগারেট ১টিসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ইন্সপেক্টর ও সঙ্গীয়ফোর্স হাতেনাতে আটক করেন।

আটকরা দীর্ঘদিন মাদক (গাঁজা) সেবন করে আসছেন মর্মে স্বেচ্ছায় দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৯ এর উপধারা ১ এর দফা (গ) লংঘন করার অপরাধে ধারা ৩৬(১) এর সারণী ২১ মোতাবেক প্রত্যেককে তিন মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং প্রত্যেকের কাছ থেকে ২০০ টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান, পেশকার মোঃ জহিরুল ইসলাম সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্সের সদস্যবৃন্দ।

প্রকাশিত :০৬ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

164 জন পড়েছেন
শেয়ার করুন