chandpur logo

চাঁদপুর কোষ্টগার্ডের বিরুদ্ধে ১৪ ডাকাতকে আটকের পর ছেড়ে দেওয়ার গুঞ্জন

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরে কোষ্টগার্ডের বিরুদ্ধে ১৪ ডাকাতকে আটকের পর ছেড়ে দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।একটি নির্ভরযোগ্য সূত্র জানায়,মেঘনা নদীর লগ্গিমারা চরে অস্ত্রসহ ১৪ ডাকাত,২টি ট্রলার ও ড্রেজার আটক করেছে কোস্টগার্ড।

যাদেরকে ৩ ফেব্রুয়ারি সোমবার মধ্য রাতে মেঘনা নদীতে অভিযান করে আটক করা হয়।অবশ্য ৪ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় কোস্টগার্ড চাঁদপুর স্টেশন থেকে এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করা হয়।

তবে তারা আটককৃতদের নাম পরিচয় কিছুই বলেনি।ঐ সময়ে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফট্যানেন্ট এএসএম লুৎফর রহমান সাংবাদিকদের জানান,রাতে আমাদের অভিযান চলাকালীন সময়ে মেঘনায় একটি ট্রলারকে সন্দেহজনক দেখলে থামানোর নির্দেশ দেওয়া হয়। কিন্তু ট্রলার না থামানোয় দুই রাউন্ড ফাঁকাগুলি ছোড়া হয়।

পরে তারা একটি বাল্কহেডে গিয়ে পালালে সেখানে থেকে তাদের আটক করা হয়।এ সময় আমরা কিছু দেশীয় অস্ত্র,১০পিচ ইয়াবা ও কিছু গাঁজা উদ্ধার করি।তিনি সাংবাদিকদের আরো বলেন,যদিও আটককৃতরা বলছে; তারা ট্রলার ও ড্রেজার শ্রমিক।

দৈনিক হাজিরা ভিত্তিতে তারা ড্রেজারে কাজ করে।কিন্তু আমরা আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করছি।পরে সাংবাদিকরা স্থান ত্যাগ করলে দিন শেষে অনেক নাটকিয়তার পর আটককৃত আসামীদেরকে অদৃশ্য কারনে কোস্টগার্ড ছেড়ে দিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এ ব্যাপারে কোস্টগার্ডের স্টেশন কমান্ডার এর সাথে যোগাযোগ করতে চাইলে কোন সাংবাদিককেই কোস্টগার্ড অফিসের ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

পরবর্তীতে কোষ্টগার্ডের সাথে ফোনে যোগাযোগ করতে চাইলেও তাদের দেওয়া ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের

সাথে আলাপ করলে তিনি জানান,কোষ্টগার্ড কাউকে আটক করেছে কিনা জানিনা।আমাদের কাছে এ ব্যপারে এখন পর্যন্ত খবর আসেনি।

প্রকাশিত :০৬ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

144 জন পড়েছেন
শেয়ার করুন