mat CH

চাঁদপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে মতলব উত্তর আ’লীগের অভিনন্দন

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, আগামীর ২০২১ ও ২০৪১ রূপকল্প বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ এর আগামী দিনের নতুন নেতৃত্ব বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

এই নতুন নেতৃত্ব আগামী দিনের বাংলাদেশ ও বাংলাদেশ ছাত্রলীগকে আরো বেশি উজ্জীবিত ও সমুজ্জল করবে। বঙ্গবন্ধু আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশে ছাত্রলীগ কে শক্তিশালী করতে জোরদার ভূমিকা রাখবে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, চাঁদপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে আগামী এক বছরের জন্য নিম্নোক্ত কমিটি অনুমোদন দেয়া হলো। সভাপতি-জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ তাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেন।

প্রকাশিত :০৬ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

188 জন পড়েছেন
শেয়ার করুন