Matlab uttar pi

চাঁদপুর সংবাদ পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি বাদশা

মতলব উত্তর প্রতিনিধি :

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন সাংবাদিক জাকির হোসেন বাদশা। শনিবার সকালে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত মাসব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের হাত থেকে তিনি শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে ক্রেস্ট গ্রহন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, চাঁদপুর সংবাদ পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা ও সম্পাদক আব্দুর রহমান, দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রধান সম্পাদক কাজী শাহাদাত প্রমুখ।

সাংবাদিক জাকির হোসেন বাদশা মতলব উত্তর উপজেলার লতরদী গ্রামের কৃতি সন্তান। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন (নৌ-কমান্ড)।
gif maker

তিনি মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের ২০১৯-২০ কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জাতীয় দৈনিক বাংলাদেশের আলো ও দৈনিক খবরপত্র পত্রিকার মতলব প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি জয়যাত্রা টেলিভিশনের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় নিষ্ঠা ও সততার সাথে কাজ করছেন সাংবাদিক জাকির হোসেন বাদশা। তার একনিষ্ঠতা ও বস্তুনিষ্ঠতা বিবেচনা করে সম্পাদনা পরিষদ তাকে শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে সম্মাননা প্রদান করেন। সকলের কাছে দোয়া ও সহযোগীতা চেয়েছেন জাকির হোসেন বাদশা।

সাংবাদিক জাকির হোসেন বাদশা শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হওয়ায় অন্যান্য প্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

278 জন পড়েছেন
শেয়ার করুন