fadgonj

‘তরুণ নেতারা এদেশের মানুষের জন্যে রাজনীতি করছে’

মো. আনিছুর রহমান সুজন :

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ফরিদগঞ্জে কিছু লোক আছে যারা অর্থের পসরা নিয়ে রাজনীতি করছে, কেউ আবার বাবার নামে রাজনীতি করছে।

ফলে যা হাবার তাই হচ্ছে। কিন্তু খাজে আহমদ মজুমদারসহ আমার তুখোড় নেতারা বাবার নামে রাজনীতি করে না, তারা এদেশের মানুষের জন্য রাজনীতি করছে।

তারা ফরিদগঞ্জের উন্নয়নের জন্য রাজনীতি করছে। তাই তো আমি এসব তরুণ ও মেধাবী নেতাদের নিয়ে মাঠে নেমেছি।

ফরিদগঞ্জ উপজেলাকে দূর্নীতি ও অনিয়ম মুক্ত উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে তাদের সাথে নিয়ে কাজ করে চলেছি।

এক সময় আমার চারপাশে অনেক নেতা ছিল, যারা আমি যেখানে বসতাম তারা আমার আশপাশে বসতো।

কিন্তু এখন নেই, তার কারণ আমি তাদের অন্যায় ক্ষুদা মেটাতে পারবো না, তাই তারা সটকে পড়ছে। আপনারা আমার জন্য দোয়া করবেন , অন্তত আগামী ৪ বছর ফরিদগঞ্জ বাসীর জন্য বরাদ্দকৃত কোন টাকা যেন আমার পকেটে না ঢুকে। আমি নিতে আসে নি, ফরিদগঞ্জ বাসীকে দিতে এসেছি।

fadgong

শনিবার বিকালে ফরিদগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য কারানির্যাতিত নেতা খাজে আহমেদ মজুমদারের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

সচেতন নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহŸায়ক হেলাল উদ্দিন আহমেদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলঅ পরিষদের সংরক্ষিত আসনের ভাইসচেয়ারম্যান মাজেদা বেগম, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পরেশ চন্দ্র পাল, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ কুন্তল কৃষ্ণনাথ, কালির বাজার কলেজের অধ্যক্ষ হাফিজ আল মামুন, ফরিদগঞ্জ রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহাম্মদ, গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, উপজেলা যুব লীগের আহŸায়ক আবু সুফিয়ান, সাবেক ইউপি চেয়ারম্যান রমজান আলী খান, খাজে আহাম্মদ ভ‚ঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু , জি এম তাবাচ্চুম। এর আগে তিনি কারানির্যাতিত নেতা খাজে আহমেদ মজুমদার, মাসুদ আলম আয়াত ও মহিউদ্দিন রিমনকে সচেতন নাগরিক কমিটির পক্ষে ফুল দিয়ে বরণ করে নেন। পরে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠন, ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন সংগঠন এবং নাগরিক কমিটির নেতৃবৃন্দ গণসংবর্ধিত নেতৃবৃন্দকে বরণ করে নেন।

185 জন পড়েছেন
শেয়ার করুন