পঞ্চগড়ে ৩৯ হজযাত্রীর টাকা আত্মসাৎ, আটক ১

0
24

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় জেলার পাঁচ উপজেলার ৩৯ জন হজযাত্রীকে হজে পাঠানোর কথা বলে নেওয়া প্রায় ৮২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে হাফেজ আব্দুল জলিল (৫২) নামে এক জনকে আটক করেছে পুলিশ।

http://picasion.com/

গত মঙ্গলবার রাতে (২৫ ফেব্রুয়ারি) পুলিশ কুমিল্লা থেকে অভিযুক্ত আব্দুল জলিলকে আটক করে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসে।বুধবার দুপুরে আটককৃত আব্দুল জলিলকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়।

http://picasion.com/হাফেজ আব্দুল জলিল সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক। পুলিশ সূত্রে জানা যায়, গত ২০১৯ সালে পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩৯ জন হজযাত্রীর কাছ থেকে প্রায় ৮২ লাখ টাকা আত্মসাৎ করে সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স ও এটিএম ট্রাভেলর্স ও ট্যুরস লিমিটেড নামে দুটি এজেন্সি।

পরে ওই ৩৯ জন হজযাত্রী হজে যেতে না পেরে পঞ্চগড়ের মুয়াল্লিম ওয়াছেদ আলী শাহ সহ দুই এজেন্সির সাতজনের নামে পঞ্চগড় সদর থানায় অভিযোগ করে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালককে পঞ্চগড় সদর থানার এস আই শাহিনুজ্জামান শাহিনের নেতৃত্বে ও কুমিল্লা লাঙ্গলকোর্ট থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে কুমিল্লা থেকে আবুল জলিলকে আটক করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মেদ আব্দুল জলিলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে।

ফেসবুকে মন্তব্য করুন
129 জন পড়েছেন
http://picasion.com/