fl 1

পঞ্চগড় জেলা আ.লীগের সম্মেলন ১২ এপ্রিল

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সম্মেলন আগামী ১২ এপ্রিল অনুষ্ঠিত হবে। শুক্রবার রাতে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপির সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাটসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজনকে আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটকে সদস্য সচিব করে ৭১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এবং খাদ্য, মঞ্চ, প্রচার, অভ্যর্থনাসহ বেশ কিছু উপকমিটি গঠন করা হয়েছে।

এছারাও আগামী ৩ এপ্রিল পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগ ও ৪ এপ্রিল আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

একি সাথে তেঁতুলিয়া উপজেলায় আওয়ামী লীগের দুটি সম্মেলনে গঠিত দুই কমিটির তালিকা নিয়ে সমন্বয় করা কথা বলা হয়। সভায় মুজিববর্ষ উদযাপনে বিভিন্ন কর্ম পরিকল্পনা ও সাংগঠনিক বিষয়ে সিদ্ধান্ত হয়।

218 জন পড়েছেন
শেয়ার করুন