Chandpur report Faridgonj copy

ফরিদগঞ্জে ৪ হোটেল ২ স’মিলে ৩৫ হাজার টাকা অর্থদন্ড

আনিছুর রহমান সুজন :
 চাঁদপুরের ফরিদগঞ্জে হোটেল ও স’মিলে অনিয়মের অভিযোগে এবং লাইসেন্স না থাকায় বিভিন্ন ধারায় অর্থদন্ড করা হয়েছে।
 বৃহস্পতিবার  ১৭ই ফেব্রæয়ারি সোমবার সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা বেগম এ অভিযান পরিচালনা করেন।
এ সময় ভ্রাম্যমান আদালতে এসময় ৪টি হোটেল ও ২টি স’মিলে জরিমানা আদায় করা  হয়েছে। কাগজপত্র না থাকায় ওয়ান স্টারকে হোটেলকে ৫ হাজার টাকা, হোটেল মোহছেন আউয়াল ৪ হাজার টাকা ও কাগজপত্র নবায়ন না করায় ক্যাফে রাজধানীকে ৫ হাজার টাকা, পিপাসা হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 এদিকে সকালে স’মিলে লাইসেন্স না থাকায় গিয়াস উদ্দিন টিম্বাসকে ৮ হাজার টাকা ও জাহাঙ্গীর টিম্বাসকে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং এ সকল প্রতিষ্ঠানকে আগামী এক মাসের মধ্যে কাগজপত্র ঠিক করার নির্দেশ প্রদান করেন।
অপরদিকে গত সাপ্তাহে চাঁদপুরের ভোক্তা অধিকার আইনে কয়েকটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হলে কাগজপত্র না থাকায় ফরিদগঞ্জ সদরে বাহার ডেন্টাল কেয়ারকে এক সপ্তাহের নির্দেশনা দেওয়া হয়েছে। এক সাপ্তাহের মধ্যে সকল লাইসেন্স করে চাঁদপুর কার্যালয়ে জমা দেওয়ার জন্য বলা হয়েছিলো।
 নির্দেশনা ছিলো যে প্রোপাইটার ব্যবহার কোনো চিকিৎসা দিতে পারবে না কিন্তু কে শুনে কার কথা! পরদিন সকাল থেকে তিনি চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

 85 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন