ফরিদগঞ্জ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমীতে বির্তক উৎসব

0
22

মো. আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ :

বির্তকের উল্লাস ইকরা ক্যাম্পাস এই শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমীতে বির্তক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

http://picasion.com/

বুধবার দুপুরে মাদ্রাসা মাঠে উন্মুক্ত স্থানে এই বির্তক প্রতিযোগিতা ফাইনাল অনুষ্ঠিত হয়। এর আগে মাসব্যাপি চলা আন্ত স্কুল পর্যায়ে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘ সামাজিক যোগাযোগ মাধ্যম ভাল কাজে ভ্যবহারের চেয়ে বিভ্রান্তি সৃষ্টিতেই ব্যবহার হয়’ এই বিষয়ের উপর পক্ষ দল উম্মে সায়মা, আল আবির রহমান সাবাব ও নুরে জান্নাত মিমি ও বিপক্ষ দল শামছুল ইকবাল, সালমান ও সিয়ামের দল বির্তক করে।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের সভাপ্রধানে বির্তকে পক্ষ দল দল বিজয়ী হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন পক্ষ দলের দলনেতা উম্মে সায়মা ।

বির্তক শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় চাঁদপুরকণ্ঠ বির্তক ফাউÐেশন ফরিদগঞ্জ শাখার সভাপতি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, মাদ্রাসার অধ্যক্ষ মাও. জাকির হোসেন , সিকেডিএফ ফরিদগঞ্জ শাখার সদস্য সাংবাদিক আনিছুর রহমান সুজন ও বিদ্যালয়ের শিক্ষক তহিদুল ইসলাম রনি, রুবেল হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালন করেন বিতার্কিক ও ফরিদগঞ্জ লেখক ফোরামের সাধারণ সম্পাদক শামীম হাসান । বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তাওহিদ হোসেন , মুশফিকা ইসলাম ও বাঁধন শীল।

ফেসবুকে মন্তব্য করুন
151 জন পড়েছেন
http://picasion.com/