বাগানবাড়ি ইউপি সদস্য জহিরুল হকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সভা

মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের মেম্বার জহিরুল হকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

শুক্রবার বিকালে বাগানবাড়ি বাজার এতিম মার্কেটে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য মোতাহার হোসেন বাচ্চু।

গত ২৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় বাগানবাড়ি বাজারে একটি জায়গা সংক্রান্ত বিরোধে সমাধানের লক্ষ্যে জহিরুল হক মেম্বার ঘটনাস্থলে হাজির হন। সেখানে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া কর্তৃক স্থানীয় রাকিব, শেখ ফরিদ, উজ্জ্বল ও সজল মিয়াসহ অন্তত ২০-৩০ জন মিলে জহির মেম্বারের উপর সন্ত্রাসী হামলা দিয়ে হাত, পা ভেঙ্গে গুড়িয়ে দেয় বলে উল্লেখ করেন বক্তারা। বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জহির মেম্বার।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার, মুক্তিযোদ্ধা মিয়া আব্দুল মতিন, রশিদ মিয়াজী প্রমুখ।

http://picasion.com/
এসময় এলাকার গম্যমাণ্য ব্যক্তিবর্গ ও শত শত লোকজন উপস্থিত ছিলেন। সভা শেষে বাগানবাড়ি বাজার জুড়ে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

বক্তারা আরও বলেন, বাগানবাড়ি ইউনিয়ন তথা বাজারে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চলতে পারে না। এধরণের কোন ঘটনা আগে ঘটেনি।

আমরা এই সন্ত্রাসী ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বাবুল মিয়া সহ যারা জড়িত আছে অবিলম্বে গ্রেফতারপুর্বক আইনের আওতায় সকালে এনে সুষ্ঠু বিচার চাই।

এ ঘটনার পর পর থানায় মামলা দায়ের করতে গেলে মামলা নেওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, আইন হল জনগণের সর্বোচ্চ আশ্রয়স্থল। আইন সবার জন্য সমান। কিন্তু কোন অজানা কারণে ওসি মামলা নেননি তা আমাদের বোধগম্য নয়।
সংযুক্তিগুলির জাযগা

143 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়