ia

বিলাসবহুল গাড়িটি আজহারীর নয়!

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মিজানুর রহমান আজহারী ‘তাফসিরুল কোরআন’ মাহফিল স্থগিত করে গবেষণার কাজে মালয়েশিয়া চলে যাওয়ার ঘোষণা দিলেও হঠাৎ করে তার সমালোচনা শুরু হয়েছে এক বিলাসবহুল গাড়ি নিয়ে।

সম্প্রতি আজহারীর গাড়ি চালানোর কিছু দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ওই ছবিতে দেখা যায়, মিজানুর রহমান আজহারী একটি ‘বেন্টলি’ গাড়ি চালাচ্ছেন। এই গাড়ির বাজারমূল্য আনুমানিক ৫ কোটি টাকা।

ছবিগুলো বিভিন্ন ফেজবুক পেজে ছড়িয়ে বলা হচ্ছে, দেশে কোটি কোটি টাকা কামিয়ে বিলাসবহুল জীবনযাপন করতেই মালয়েশিয়ায় চলে গেছেন আজহারী।

প্রশ্ন ছোড়া হচ্ছে, ইসলামের একজন দাঈ হয়ে মালয়েশিয়ায় কি করে এতো দামি গাড়ি কেনেন আজহারী? মাহফিলে মহানবী হজরত মুহাম্মদ (সা:) ও সাহাবাদের ত্যাগি ও সাদাসিধে জীবনের কথা বলে মালয়েশিয়ায় কি তিনি বিলাসবহুল জীবনযাপন করছেন? ফেসবুকে আজহারীভক্তদের সঙ্গে তার বিরোধীরা তুমুল বাকবিতণ্ডায় মেতেছেন।

তবে জানা গেছে, ছবিগুলো তার সম্প্রতি তোলা নয়ও বলে জানা গেছে। ওই বিলাসবহুল গাড়ি আজহারীর নয় এবং তিনি মালয়েশিয়ায় গিয়ে এ গাড়ি চালাননি। মূলত এ গাড়িটি আজহারী চালিয়েছেন সিঙ্গাপুরে। আর গাড়ির মালিকের নাম সাহিদুজ্জামান টরিক।

সাহিদুজ্জামান টরিকের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সাহিদুজ্জামান টরিক সিঙ্গাপুর-বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের সাবেক সভাপতি। তার দেশের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।

ছয়-সাত মাস আগে টরিকের নিমন্ত্রণে এক মাহফিলে যেতে সিঙ্গাপুরে যান মিজানুর রহমান আজহারী। সেখানে টরিকের এই গাড়িতে করে সিঙ্গাপুর ঘুড়েন।

তিনি নিজেও কিছু সময় গাড়ি চালান। তখনকার তোলা ছবিগুলোই আজহারী বিরোধীরা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে অপপ্রচারে নেমেছে। গাড়ির নেমপ্লেট SJZ888IR লেখা। এমন নেমপ্লেট সিঙ্গাপুরের গাড়িগুলোর হয়ে থাকে।

প্রকাশিত :১১ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

187 জন পড়েছেন
শেয়ার করুন