matlab logo

মতলবে যুবলীগ নেতা শরীফের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ

স্টাফ রিপোর্টার :

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. শরীফ মিয়াজীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। মান সম্মানের ভয়ে অনেকেই মুখ খুলতে রাজি নয় বলে জানান ভুক্তভোগী মহল।

সরেজমিনে জানা যায়, উপজেলার শিবপুর গ্রামের মো. লনী মিয়াজীর ছেলে মো. শরীফ মিয়াজী। সে নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন।

বর্তমানে তার সংসারে স্ত্রী ও দুইটি সন্তান রয়েছে। তারপরও একই এলাকার মো. আব্দুর রব পাটোয়ারির স্কুল পড়–য়া মেয়েকে জোরপূর্বক বিয়ে করার জন্য বিভিন্ন সময় হুমকি ধমতি দিয়ে আসছেন।

ওই শিক্ষার্থী তাকে বিয়ে না করলে এবং তার সাথে মোবাইল ফোনে কথা না বললে ওই শিক্ষার্থীর বাবা ও ভাইকে মেরে পেলার হুমকি ধমকিও দেন বলে অভিযোগ করেন ওই শিক্ষার্থী।

বাধ্য হয়ে ওই মেয়ে তার সাথে কিছু দিন কথাও বলেন। তারপর ওই শিক্ষার্থী তার সাথে কথা বলতে রাজি না হওয়ায় গত প্রায় ১৫/২০ দিন পূর্বে শরীফ মিয়াজী ওই শিক্ষার্র্থীর বাড়িতে গিয়ে জোরপূর্বক মারধর করে তার নিজ বাড়িতে তুলে নিয়ে যায়।

পরে মেয়েকে উদ্ধার করতে গেলে শরীফ মিয়াজী বেধরক মারধর করেন বলে জানান মো. আব্দুর রব পাটোয়ারী।

পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে শরীফের ভাইসহ তার এক সহযোগি আব্দুর রব পাটোয়ারিকে মারধর করার বিচার করা হবে বলে আশ^াস দিলে আব্দুর রব পাটোয়ারি মানসম্মানের ভয়ে চুপ করে থাকেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তার কোন সমাধান দেয়নি তারা।

এদিকে মো. শরীফ মিয়াজী গত (১৪ ফেব্রæয়ারি) শিবপুর এলাকায় সরকারি বরাদ্দে রাস্তা নির্মাণের কাজ চলাকালিন রাস্তা নির্মাণে বাধা দিলে একই এলাকার মো. শাহজাহান আব্বাসী প্রতিবাদ করলে শরীফ মিয়াজী শাহজাহান আব্বাসীকে মারধর করে রাস্তার পাশে থাকা নর্দমার পানিতে পেলে দেন বলে অভিযোগ করেন শাহজাহান আব্বাসীর ছেলে মো. মানিক আব্বাসী।

এ ঘটনায় মো. মানিক আব্বাসী বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে শরীফ মিয়াজী জানান, আব্দুর রব পাটোয়ারি আমার আপন মামা শ^শুর। আমি তার নিকট আত্মীয় হওয়ায় আমার কাছ থেকে তার ছেলেকে বিদেশে পাঠানোর জন্য তার বড় ছেলের মাধ্যমে ২ লক্ষ ৩০ হাজার টাকা ধার নেয়।

আমি উক্ত টাকা চাইলে আমার বিরুদ্ধে এসব মিথ্যে অভিযোগ এনে আমাকে হয়রানি করার চেষ্টা করছেন তারা। এক প্রশ্নের জবাবে শরীফ মিয়াজী আরও জানান, শাহজাহান আব্বাসীর সাথে আমার কোন বিরোধ নেই। উদ্দেশ্য প্রণোদিত হয়ে তিনি আমার বিরুদ্ধে থানায় মিথ্যে অভিযোগ করেছেন।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, শাহজাহান আব্বাসীকে মারধরের অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। যদি অন্য কোন বিষয়ে অভিযোগ পাই। তবে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

190 জন পড়েছেন
শেয়ার করুন