Matlab uttar urus

মতলব উত্তরে জাকের পার্টির বিশ্ব উরশের দাওয়াত মিশন অনুষ্ঠিত

সফিক ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা জাকের পার্টি, ছাত্রফ্রন্ট ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশ^অলী খাজাবাবা হযরত ফরিদপুরী (কুঃছেঃআঃ) এর মহাপবিত্র বিশ^ উরশ শরীফ উপলক্ষ্যে এক দাওয়াত মিশন অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার সকালে ছেঙ্গারচর পৌর অডিটোরিয়ামে আয়োজিত দাওয়াত মিশন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জাকের পার্টির সভাপতি আলহাজ¦ কাজী মাহাবুবুর রহমান।

ফরাযীকান্দি ইউনিয়ন জাকের পার্টির সভাপতি বিল্লাল মিয়ার সভাপতিত্বে ও চাঁদপুর জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি আনোয়ার হোসাইন (রুবেল) এর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জাকের পার্টির সাহিত্য ও সাংস্কৃতিক কেন্দ্রীয় সম্পাদক ওবায়েদ উল্লাহ, কুমিল্লা বিভাগীয় ছাত্রফ্রন্টের সভাপতি ফয়সাল খন্দকার, মাহবুবের রহমান (বাদল), মতলব উত্তর সাহিত্য ও সাংস্কৃতিক ফ্রন্টের সভাপতি সিরাজুল ইসলাম বেপারী, মতলব উত্তর বাস্তুহারা ফ্রন্টের সভাপতি শাহ আলম, মতলব উত্তর কৃষক ফ্রন্টের সভাপতি হান্নান মাস্টার, সোহাগ মিয়া, সামাদ মিয়া, মাওলানা মেহেদী হাসান, জেলা জাকের পার্টি তালাবা ফ্রন্টের সভাপতি মাওলানা মানযুর আহমদ, ছেঙ্গারচর পৌর জাকের পার্টি সাহিত্য ও সাংস্কৃতিক ফ্রন্টের সভাপতি আকরাম বেপারী, মোর্শেদ সরকার, ডালিম সরকার, আরিফ উল্লাহ, মহসিন মিয়া প্রমুখ। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় এবং তাবারক বিতরণ করা হয়েছে।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

312 জন পড়েছেন
শেয়ার করুন