Matlab Dhaka Chandpur

যাত্রীসেবার মানোন্নয়নে বাবুরহাট-মতলব-ঢাকা রোডে বিআরটিসি এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন 

গোলাম নবী খোকন :

জাতির জনক বঙ্গ বন্ধ শেখ মুজিবুররহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ঢাকা গামী যাত্রী সেবার মানোন্নয়নে চাঁদপুরের বাবুর হাট-মতলব-ঢাকা রোডে ৭ ফেব্রুয়ারি শুক্র বার বিকাল ৩ টায় মতলব পানির টাংকী বাইপাস সড়ক মোড়ে বিআরটিসি (এসি) বাস সার্ভিসের শুভ উদ্বোধ অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ আলহাজ্ব অ্যাড, নুরুল আমিন রুহুল এমপি।

তিনি বক্তৃতায় বলেন যোগাযোগ সার্ভিস বিআরটিসি (এসি) বাস একটি যাত্রীদের জন্য নিরাপদ যোগাযোগব্যবস্থা। বঙ্গ বন্ধুর জন্মশতবার্ষিকীতে বাবুর হাট- মতলব -ঢাকার সাথে যোগাযোগব্যবস্থা অত্যান্ত সহজ ও নিরাপদ হবে। জনগনের যোগাযোগ ব্যবস্হা সূদৃঢ় ও সুন্দর করার জন্য বঙ্গ বন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দিন রাত নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন।

আর এ ব্যবস্হাটি করে দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের, তার কাছে মতলব বাসীর পক্ষে কৃতঞ্জতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে যুবলীগ নেতা গোলাম মোস্তফার উপস্হাপনায়, বিআরটিসির ম্যানেজার (অপারেশন) যাত্রা বাড়ির মাসুদ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন মতলব (দ.) উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচ এম কবির আহম্মেদ, ওসি স্বপন কুমার আইচ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্মাদক আক্তার হোসেন, মতলব (দ.) উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা আজিজ বাবুল, বিআরটিসির ইন্সপেক্টর বাবু প্রনব কুমার, মতলব পৌর সভার মেয়র আওলাদ হোসেন লিটন,আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম সরকার, আবুল কালাম মিয়াজী, ২নং ওয়াড কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারি, ১নং ওয়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল বাসার পারভেজ, সাংবাদিক শ্যামল চন্দ্র দাস, ১নং ওয়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গনশ্যাম, কোর আন তালওয়াত করেন আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, গীতা পাঠ করেন গনেশ ভৌমিক।

274 জন পড়েছেন
শেয়ার করুন