রায়পুরে আগুনে পুড়ে ১২টি দোকান পুড়ে ছাই

0
5

 

ইমরান হোসেন সজীব, ল²ীপুর প্রতিনিধি:
ল²ীপুরের রায়পুর উপজেলার ঝাউডগী মদিনা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবী আগুনে পুড়ে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

http://picasion.com/

আজ (শনিবার) ভোররাত আনুমানিক ৩ ঘটিকার সময় একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত ঘটে বলে জানা যায়। আগুনে ওষুধের দোকান, স্বর্ণের দোকান, চায়ের দোকান ও গ্যাস সিলিন্ডারের দোকান ও স্টেশনারী দোকানসহ ১২টি দোকান পুড়ে যায়।

স্থানীয়রা জানান, আজ রাত ৩ ঘটিকার সময় ঝাউডগী মদিনা বাজারে একটি দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। এরপর মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌছে চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষনে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে বেশি ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো মেসার্স ফারুক ট্রেডার্স, মেসার্স আনোয়ার ট্রেডার্স, কামরুল স্টোর, নিয়তি শিল্পালয়, নজরুল ফার্মেসী ও সাইফুদ্দিন স্টোর।

উপজেলা ফায়ার সার্ভিসের লিডার মোঃ আবুল হাশেম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ১ঘন্টা যাবৎ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নির্ধারণ করতে আরো সময় লাগবে।

প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
84 জন পড়েছেন
http://picasion.com/