sahrasti

শাহরাস্তিতে মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

 

শাহরাস্তি প্রতিনিধি :

শাহরাস্তিতে এক মাদকসেবীর মাদকসেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে শাহরাস্তি উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের পুত্র ইমতিয়াজ হায়দার রনি একটি বদ্ধ কক্ষে বিভিন্ন সরঞ্জাম সাজিয়ে মাদকসেবন করছে।

দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যপক সমালোচনার সৃষ্টি হয়। অতি দ্রুত ওই মাদকসেবিকে গ্রেফতারের দাবী জানান অনেকেই।

এদিকে ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে রোববার বিকেলে ইমতিয়াজ হায়দার রনি তার চাচা আলমগীর হোসেনকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে।

এ ব্যপারে আলমগীর তার নিরাপত্তা চেয়ে শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরিতে উল্লেখ করা হয়, রনির পিতা মিজানুর রহমানের সাথে তার ব্রিকফিল্ড নিয়ে দীর্ঘদিনের বিবাদ চলছে। এ নিয়ে আদালতে কয়েকটি মামলা চলমান। কে বা কারা রনির মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে গত ৯ ফেব্রুয়ারি বিকেলে রনি ব্রিকফিল্ডে গিয়ে তাকে গালমন্দ করে। তিনি গালমন্দ করতে নিষেধ করলে রনি ও তার পিতা মিজানুর রহমান আলমগীরকে প্রাণনাশের হুমকি দেয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম জানান, রনিকে আটকের জন্য পুলিশ তৎপর রয়েছে। যেকোন মুল্যে শাহরাস্তি থানা এলাকাকে মাদকমুক্ত করা হবে।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

355 জন পড়েছেন
শেয়ার করুন