764

শাহরাস্তি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদকের পদ প্রত্যাখ্যান করলেন হাবিবুর রহমান

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
সদ্য সম্মেলনের মাধ্যমে ঘোষিত চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদকের পদ প্রত্যাখ্যান করলেন উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান পাটোয়ারী। গতকাল শনিবার সন্ধ্যায় তার বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি তার অভিব্যক্তি জানান।
তিনি সাংবাদিকদের জানান দলীয় জেষ্ঠ নেতাদের সমন্বয় ছাড়া এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের সাথে আলোচনা ছাড়া কোনো পদেই দায়িত্ব পালন করতে আগ্রহী নই। তাছাড়া বর্তমান উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুল মান্নান সাহেব ও জেষ্ঠ নেতৃবৃন্দের সাথে সমন্বয়ের মাধ্যমে যেকোনো কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করতে প্রস্তুত। আমি দীর্ঘদিনের রাজনৈতিক কর্মী এবং পদ প্রত্যাশী। কিন্তু দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দকে বাদ দিয়ে যে ঘোষণা দেয়া হয়েছে তার সাথে একমত পোষণ করতে পারছিনা।
ইতিমধ্যে পদ ঘোষণার পর বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ আমাকে ফুলেল শুভেচ্ছা জানাতে এসেছে। আমি যেহেতু রাজনৈতিক কর্মী ওই সকল নেতৃবৃন্দ দের নিয়ে রাজনৈতিক মাঠে থাকতে হবে সেহেতু তাদেরকে নিরাশ করেনি। তাদের দেয়া ফুল গ্রহণ করেছি এবং তাদেরকেও একই ভাবে ঘোষিত প্রত্যাখ্যানের বিষয়টি নিশ্চিত করেছি। গতকালের সম্মেলনে উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ আব্দুল মান্নান সাহেব সহ আমরা অনেকেই উপস্থিত হইনি।

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ,  রবিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

868 জন পড়েছেন
শেয়ার করুন