স্ত্রী wife

সহবাসের সময় বাড়ানোর কৌশল

ছেলেদের প্রথমেই যে প্রশ্নটা থাকে তা হল , “আমার দ্রুত বী*র্য বের হয়ে যায় । আমি কি করবো ? এটির জন্য আমরা অনেকগুলো সলিউশন দেখবো। তবে সবার আগে দ্রুত বলতে আপনি কি বোঝেন তা বুঝতে হবে।

অকাল বী*র্যপাত বা দ্রুত*স্খলন হলো যৌ*ন স*ঙ্গমকালে পুরুষের দ্রুত বী*র্যপাত যাকে ইংরেজিতে বলা হয় প্রিম্যাচিওর ইজ্যাকিউলেইশন। এটি একটি সাধারণ যৌ*নগত সমস্যা।

প্রতি তিনজন পুরুষের মধ্যে একজনকে এ সমস্যায় আক্রান্ত হতে দেখা যায়। স্ত্রী যো*নীতে পু*রুষাঙ্গ প্রবেশের পর অঙ্গ চালনার পরিণতি হিসেবে বী*র্যপাত হয়ে থাকে। যো*নীতে লি*ঙ্গ প্রবেশের সময় থেকে বী*র্যপাত অবধি সময়কে বলা হয় বী*র্যধারণ কাল।

http://picasion.com/
কতক্ষণ অঙ্গচালনার পর বী*র্যপাত হবে তার কোন সুনির্দ্দিষ্ট বা আদর্শস্থানীয় সময় নেই। পুরুষে পুরুষে, বয়সের তারতম্যে বা পরিবেশভেদে বী*র্যধারণ ক্ষমতা বিভিন্ন হতে দেখা যায়। তবে নিয়মিত যদি যো*নীতে লি*ঙ্গ প্রবেশের পূর্বে বা অব্যবহিত পরেই অপ্রতিরোধ্যভাবে বী*র্যপাত হয়ে যায় তবে তা দ্রুত*স্খলন সমস্যা হিসেবে বিবেচিত হবে।

এটি একটি যৌ*নসমস্যা কেননা এর ফলে পুরুষ প্রযোজনীয় সময় ধরে অঙ্গচালনার সুখ থেকে বঞ্চিত হয়। অপর দিকে অকাল বী*র্যপাতের দরূণ পু*রুষাঙ্গ নেতিয়ে পড়ে বলে অঙ্গ চালনা আর সম্ভব হয় না যার ফলে স্ত্রীর চরমানন্দ লাভের আগেই স*ঙ্গমের সমাপ্তি হয়।

নাইট কিং ব্যবহারে যৌ*ন সমস্যার সমাধান করে। যেমন অল্পক্ষণেই বী*র্যপাত হয়ে যাওয়া, বেশিক্ষণ স*হবাস করতে না পারা, সন্তান না হওয়া, প্রস্রাবের আগে পরে বী*র্যপাত, সামান্য চাপেই বী*র্যপাত, অসময়ে বী*র্যপাত, পেনিসে ব্যথা-বেদনা ইত্যাদি সমস্যার জন্য একশত ভাগ কার্যকরী ও পরীক্ষিত।

যাদের লি*ঙ্গ সহবাসের সময় নরম হয়ে যায়, বেশিক্ষণ স*হবাস করতে পারেন না, নাইট কিং তাদের জন্য আদর্শ। সারাদেশে হাজার হাজার মানুষ এটি ব্যবহার করে উপকৃত হচ্ছে। এটি ভেষজ মেডিসিন।এতে কোনো প্রকার রাসায়নিক ব্যবহার হয়নি বলে এটি ব্যবহারে কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

নাইট কিং ও নাইট কিং গোল্ড সেবনে দেহে সিমেন সংখ্যা বাড়ে। ফলে হারানো যৌ*ন আকাঙ্ক্ষা বৃদ্ধি পায় ঠিক যেনো যৌবনকালের মতোই।

gif maker

হাকীম মো. মিজানুর রহমান সবসময় অর্ডার ও রোগীর বিষয়টি  সার্বক্ষণিক নজর রাখেন।

অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে সারাদেশে কুরিয়ার সার্ভিসযোগে ডেলিভারী করে থাকি।

হাকীম মিজানুর রহমানের তত্ত্বাবধানে ঔষধ ডেলিভারী প্রদান করা হয় বলে প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনা নেই। তিনি দীর্ঘ ছয় বছর যাবত দেশের ও বিদেশের এ সমস্ত রোগীদেরকে সরাসরি ব্যবস্থাপত্র ও ঔষধ ডেলিভারী প্রদান করেন।

আপনার প্রয়োজন হলে সরাসরি তাঁর সাথে আপনার সমস্যার কথা বলে পরিপূর্ণ কোর্স গ্রহণ করতে পারেন।

যে কোনো জেলায় কুরিয়ার সার্ভিসে পাঠানোর খরচ ১৫০ টাকা। ঔষধ নিতে হলে ১৫০ টাকা কুরিয়ার খরচ বিকাশ করে কনফার্ম করে পাঠালে আমরা কন্ডিশনে যে কোনো জেলায় পাঠাতে পারবো। যার কাছে পাঠাবো তার নাম, মোবাইল নং ও জেলা লিখে জানাবেন। ধন্যবাদ।

ঔষধের মূল্য কুরিয়ার সার্ভিস থেকে পরিশোধ করে সেখান থেকে ঔষধ নিতে পারবেন। ভেতরে বিস্তারিত সব ব্যবহার বিধি লিখে দেয়া হবে।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

ইবনে সিনা হেলথ কেয়ার, হাজীগঞ্জ, চাঁদপুর।
একটি বিশ্বস্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

মুঠোফোন : 01742057854, ইমো/হোয়াটস অ্যাপ : 01762240650

শ্বেতীরোগ, যৌনরোগ, পাইলস (ফিস্টুলা) ও ডায়াবেটিসের চিকিৎসক।

সারাদেশে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

শেয়ার করুন