dipu 1

হবিগঞ্জ জেলা বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

দিপু আহমেদ,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা বিএনপি।

শনিবার দুপুর ১২টায় শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামন থেকে মিছিলটি বের করা হয়। বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের নেতৃত্বে মিছিলটি পুলিশের বাঁধা উপেক্ষা করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে গউছ বলেন- আওয়ামীলীগ সম্পূর্ণ অন্যায়ভাবে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। আওয়ামীলীগের ধারণা খালেদা জিয়া জেলে থাকলেই বিএনপি শেষ হয়ে যাবে।

কিন্তু আওয়ামীলীগের জানা নেই, বিএনপি নেতাকর্মীরা প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণ করবে, বুকের তাজা রক্ত রাজপথে ঢেলে দিবে, তবুও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থেকে একটি কর্মীও রাজপথ ছাড়বে না।

তিনি বলেন- বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ব্যারিকেড সৃষ্টি করে গণতন্ত্রকে ধ্বংস করেছে। অথচ বিএনপি গণতন্ত্র রক্ষার আন্দোলন করছে।

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে সংগ্রাম করে যাচ্ছে। ইনশাআল্লাহ, সেই দিন আর বেশি দুরে নয়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্য দিয়েই গনতন্ত্রের বিজয় নিশ্চিত করা হবে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট শামছু মিয়া চৌধুরী, এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, গোলাম মোস্তাফা রিফক, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরী, এম জি মোহিত, আজিজুর রহমান কাজল, মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা মৎস্যজীবি দলের সভাপতি এডভোকেট মুদ্দত আহমেদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি জহিরুল হক শরীফ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ সভাপতি জিল্লর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জি কে ঝলক প্রমুখ।

255 জন পড়েছেন
শেয়ার করুন