haim3 1

হাইমচরবাসীর কাছে সেবা পৌছে দিচ্ছেন ডা. দীপু মনি

সাহেদ হোসেন দিপু:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষ থেকে হাইমচরের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় ৯নং নয়ানী লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ শীত বস্ত্র বিতরণ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, যে সমস্ত শিক্ষার্থীদের অর্থের অভাবে ঝড়ে পড়ার সম্ভাবনা রয়েছে স্থানীয় নেতা কর্মী এবং শিক্ষকদের সমন্বয়ে আমরা উপজেলা পরিষদ থেকে সকল ধরনের সহযোগীতা নিয়ে তাদের পাশে থাকবো।

যাতে করে একটি ছেলে মেয়েও সু-শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে শিক্ষকদেরকেই নজর রাখতে হবে।

আমি আপনাদের সেবক হিসেবে সবসময় আপনাদের পাশে আছি থাকবো। তিনি আরও বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সারা বাংলাদেশ নিয়ে কাজ করার ফলে তিনি সবমসয় আপনাদের মাঝে আসতে পারেন না।

আমাদের মাধ্যমে হাইমচর বাসীর খোজ খবর সবসময় নিচ্ছেন। তিনি দলীয় নেতা কর্মীদের মাধ্যমে হাইমচরবাসীর কাছে সেবা পৌছে দিচ্ছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মানিক পাটওয়ারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মানিক গাইনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. জাফর আহমেদ শেখ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মাকছুদ আলম খাঁন, আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. শাহজান মিয়া, বাচ্ছু মিয়া খাঁন, প্রধনি শিক্ষক, আনিসুর রহমা। এসময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

285 জন পড়েছেন
শেয়ার করুন