chandpur report aiis

হাইমচরে ইয়াবাসহ ডাকাতি মামলার আসামী আটক

সাহেদ হোসেন দিপু :

চাঁদপুরের হাইমচরে ইয়াবাসহ ডাকাতি মামলার আসামী আটক করা হয়েছে। গত (১৭ ফেব্রæয়ারি) সোমবার রাত ১১টায় ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে ২০ পিচ ইয়াবাসহ আটক করেছে হাইমচর থানা পুলিশ। আটককৃত আসামী চরভাঙ্গা গ্রামের হযরত আলী তফাদারের ছেলে মাসুদ তফাদার(৪০)।

হাইমচর থানা সূত্রে জানা যায়, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁনের নির্দেশে ওসি তদন্ত সুজন বড়–য়ার নেতৃত্বে এসআই মোহাম্মদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে মাসুদ তফাদারকে তার বাড়ির সামনে থেকে ২০ পিছ ইয়াবাসহ আটক করেন।
gif makerএ ছাড়া প্রতারণার অভিযোগে পৃথক অভিযানে চাঁদপুর সদরের শফিকুর রহমানের পুত্র আদম ব্যবসায়ী রাসেলকে আটক করা হয়েছে।

হাইমচর থানা এসআই মোহাম্মদ আলী জানান, আসামী মাসুদ তফাদার দেশের বিভিন্ন স্থান হতে ইয়াবা ট্যাবলেট (মাদক) সংগ্রহ করে চরভাঙ্গা গ্রামের যুব সমাজের নিকট বিক্রি করে যুব সমাজকে ধ্বংশের দিকে ধাবিত করে আসছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে মাসুদ তফাদারকে তার বাড়ির সামনে হতে ২০ পিছ ইয়াবা সহ আটক করি। আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্র নিয়ন্ত্রন আইনে ২০১৮ এর ৩৬(১)এর (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪, তারিখ ১৮,২,২০২০ ইং।

হাইমচর থানা ওসি তদন্ত সুজন বড়–য়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি মামলার আসামী মাসুদ তফাদারকে ২০ পিছ ইয়াবা সহ আটক করা হয়েছে। আটককৃত আসামী ডাকাতি মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে হাইমচর থানায় মামলা দায়ের করে তাকে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

1,260 জন পড়েছেন
শেয়ার করুন