faridgonj p scaled

‘৪ বছরে ফরিদগঞ্জের সকল কাঁচাসড়ক পাকাকরণের চেষ্টা করবো’

মো. আনিছুর রহমান সুজন :

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংষদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ইতিহাস ও ঐতিহ্যের দিক থেকে ফরিদগঞ্জ উপজেলা একটি সমৃদ্ধ উপজেলা হলেও উন্নয়নের দিক থেকে পিছিয়ে রয়েছে।

এই সংসদীয় আসনে এত বছর পর্যায়ক্রমে এমপিগণ থাকলেও অদ্যবদি উপজেলার ১১শত কিলোমিটার রাস্তা কাঁচা রয়ে গেছে, যা বিষ্ময়কর।

আমি গত এক বছরে সরকারের দেয়া সকল বরাদ্দ সঠিক ভাবে বন্টন করেছি। আমার হাতে এখনো ৪ বছর রয়েছে।

আগামী চার বছরের মধ্যে ফরিদগঞ্জ উপজেলার সকল কাঁচা রাস্তা পাকা করণের চেষ্টা করবো। বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গ্রাম হবে শহর ঘোষনা দিয়েছেন।

অর্থাৎ শহরের সকল সুবিধা গ্রামে দেয়ার জন্য কাজ করছেন। কিন্তু সড়কের দুরাবস্থা রেখে এই উন্নয়ন সম্ভব নয়।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও গত ৫ বছরে ঐতিহ্যবাহী রূপসায় কোন উন্নয়ন হয়নি, যা দু:খ জনক। আমি চেষ্টা করবো এই অঞ্চলের মানুষের দু:খ লাঘব করার।

তিনি আরো বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে হলে ক্রীড়াকে আরো উৎসাহিত করতে হবে। এই ধরনের আরো বেশি আয়োজন আমাদের যুব সমাজকে ক্রীড়ামুখি করবে।

শুক্রবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার রূপসায় রূপসা গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ৭ম আসনের ফাইনাল খেলা শেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

রূপসা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টুর পাটওয়ারীর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, রূপসা ঐতিহ্যবাহী জমিদার পরিবারের সদস্য ও বর্তমান মোতাওয়াল্লী সৈয়দ মেহেদী হাসান চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য খাজে আহাম্মদ মজুমদার, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক , রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহাম্মদ,রূপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন , উপজেলা যুব লীগের আহŸায়ক আবু সুফিয়ান, সিনিয়র যুগ্মআহŸায়ক হেলাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম সুমন ।

আলোচনা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন। এর আগে অনুষ্ঠিত ফাইনালে জামালপুর রাইডার্স ৩৭ রানে রূপসা স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

নির্ধারিত ২০ ওভারে জামালপুর রাইডার্স ২৫৯/৮ রান করে। জবাবে রূপসা স্পোটিং ক্লাব ২২২ রান করে নির্ধারিত ওভারে।

উল্লেখ্য মাদক বিরোধী জনমত গড়ে তুলতে গত ৬ বছর ধরে টুর্নামেন্টটি আয়োজন করছে স্থানীয় লোকজন।

270 জন পড়েছেন
শেয়ার করুন