Prioy shomoy Kachua fire

কচুয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই : আহত ৩

ওমর ফারুক সাইম :
চাঁদপুরের কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। রোববার (৮ মার্চ) বিকেলে কচুয়া পৌরসভার করইশ প্রধানীয়া বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে বলে ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানায়, কচুয়া উপজেলার করইশ প্রধানীয়া বাড়ির আবুল বাসার মাষ্টারের বসতঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে দমকল বাহিনীকে সংবাদ জানানো হয়। কিন্তু দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করার আগেই আবুল বাসার মাস্টারের দুটি বসতঘর ও ১টি রান্নাঘর এবং আব্দুস সাত্তারের একটি বসতঘর ও রান্নাঘরসহ ছোটবড় মোট ৫টি ঘর পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

gif makerঅপরদিকে আগুন নেভাতে গিয়ে ওই বাড়ির তাজুল ইসলামের ছেলে মাহবুব আলম প্রধান (১৯), ক্ষতিগ্রস্ত আবুল বাসারের ছেলে মামুন (১৮) ও প¦ার্শবর্তী বাড়ির ইয়াছিন (২৬) গুরুতর আহত হয়।
এসময় স্থানীয়রা আহতদের দ্রæত কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ক্ষতিগ্রস্তরা তাদের মাথা গোঁজার ঠাঁই হারিয়ে নিঃস্ব হয়ে গেছে।

156 জন পড়েছেন
শেয়ার করুন