Prioy shomoy kachua

কচুয়ায় চতুর্থ দিনেও উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত

 

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর জেলার কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনাকে কেন্দ্র করে চতুর্থ দিনের মত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে।

৭ মার্চ (শনিবার) কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের রহিমানগর বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজের নেতৃত্বে মিছিলটি রহিমানগর মধ্য বাজার থেকে শুরু হয়ে উত্তর বাজার হয়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ বাজারে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তাগণ বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে অবহিত না করে চাঁদপুর জেলা ছাত্রলীগ নিজেদের ইচ্ছা মত আহবায়ক কমিটি ঘোষণা করেছে, ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে প্রতিবাদ মিছিল করে।

gif makerসভায় বক্তব্য রাখেন এবং মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট কলেজের প্রাণী বিদ্যা বিভাগের সভাপতি জাহিদুল ইসলাম বাবু, শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ফয়সাল শিকদার, আশ্রাফপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান সজিব, সাবেক সাধারণ সম্পাদক বাবু কার্তিক রায়, গোহট উত্তর সাধারণ সম্পাদক সজিব রায়হান, গোহট দক্ষিণ সভাপতি মোঃ রাশেদ, সাধারণ সম্পাদক মোঃ হোসাইন, কড়ইয়া ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ রায়হান, গোহট উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ হাবিব ও শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহদী হাসান প্রমুখ।

164 জন পড়েছেন
শেয়ার করুন