durnity onium

কচুয়ায় বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে হাতিয়ে নেয়া টাকা ফেরত দিয়েছে দালাল

 

স্টাফ রিপোর্টার :
সেলু মেশিনে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে চাঁদপুরের কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের প্রান্তিক কৃষক মামুন গাজীর কাছ থেকে হাতিয়ে নেয়া টাকা ফিরিয়ে দিয়েছে শাহ আলম নামের এক দালাল।

বৃহস্পতিবার গ্রাম্য শালিসের সিদ্ধান্তনুযায়ী চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া জোনালের ৪নং এরিয়ার পরিচালক ডা. গুরুপদ দে জুয়েলের উপস্থিতিতে মামুন গাজীর নিকট এ টাকা ফেরত দেন।

http://picasion.com/
প্রান্তিক কৃষক মামুম গাজী জানান, সেলু মেশিনে বিদ্যুৎ সংযোগের জন্য খুটি ও যাবতীয় সরঞ্জামাদি বাবদ ৫০০০০ টাকা দাবি করে শাহ আলম। আমি গত ১৯ শে জানুয়ারি ইসলামী ব্যাংক সাচার শাখার মাধ্যমে ৫০০০০ টাকা পরিশোধ করে দেই। এরপর থেকে বিদ্যুৎ সংযোগ দেব দিচ্ছি বলে আমাকে ঘুরাতে থাকে। এ বিষয়ে আমি এলাকার গন্যমান্য কয়েকজন ব্যক্তিবর্গকে অবহিত করলে বৃহস্পতিবার গ্রাম্য শালিসের সিদ্ধান্তনুযায়ী শাহ আলম তার সম্পর্কিত ভাই মোক্তার হোসেনের মাধ্যমে আমাকে টাকা ফেরত দেন।

এব্যাপারে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া জোনালের ৪নং এরিয়ার পরিচালক ডা. গুরুপদ দে জুয়েল বলেন, বিদ্যুৎ সংযোগ পেতে কোনো দালাল ধরতে হয় না। সরকারি ফি জমাদানে একজন গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেতে পারেন। টাকা ফেরত দেয়া দালাল শাহ আলমের বিরুদ্ধে আলোচনা সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

141 জন পড়েছেন
শেয়ার করুন