কচুয়া সদর দ. ইউনিয়নে গণপরিবহন ও বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করছে চেয়ারম্যান

ওমর ফারুক সাইম:

করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের কচুয়া উপজেলার ৭নং কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন দোকান, রাস্তাঘাট ও গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানসহ গণপরিবহন এবং বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে করছে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটন।

২৫ মার্চ (বুধবার) দিনব্যাপী কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের প্রধান প্রধান সড়কের গনপরিবহন, ট্রাক, সিএনজি, অটো রিক্সা, রিক্সা সহ বিভিন্ন দোকানে জীবানুনাশক স্প্রে ছিটিয়েছে কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটন।

কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের উদ্যোগে জীবাণুনাশক স্প্রেতে ব্যবহার করা হয় ২০ লিটার পানির সাথে ২ টেবল চামচ বিøচিং পাউডার। এসময় হ্যান্ড মাইকের মাধ্যমে সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনাও প্রচার করেন তিনি।

এবং সরকারের নিষেধাজ্ঞা মেনে নিজ নিজ বাড়িতে থাকার আহবান জানান ওই ইউনিয়নের সকল জনগণকে।

gif maker

এসময় জীনাণুনাশক স্প্রে কর্মসূচীতে অংশগ্রহণ করেন, কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের সদস্য শরিফুল ইসলাম মানিক, কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহাদাত হোসেন।

৭ নং কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটন এ প্রতিবেদককে বলেন, আমি আমাদের সাধ্যমত করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক দিচ্ছি। প্রত্যেকে সরকারের নিষেধাজ্ঞা মেনে বাড়িতে থাকব এবং প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হব না।

সকলে নিজ নিজ অবস্থান থেকে আমরা সতর্ক থাকব ও অন্যকে সতর্ক করব। আমরা নিজেদের বাড়ির আঙ্গিনা জীবণুনাশক দিয়ে পরিষ্কার পরিচ্ছন্ন রাখব। সকলে মিলে মিশে একসাথে করোনা প্রতিরোধ করতে হবে।

আমি আজ হোসেনপুর, বদরপুর, তুলপাইসহ বিভিন্ন গ্রামে ১০০ লিটার জীবাণুনাশক স্প্রে করেছি। আমার ইউনিয়নের সকল গ্রামে জীবণুনাশক দেওয়ার যে কর্মসূচী তা অব্যাহত থাকবে।

ছবিঃ কচুয়া সদর দ. ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমউদ্দীন লিটনের জীবাণুনাশক স্প্রে করার একাংশ

91 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়