ইসলাম

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম

হাজীগঞ্জ প্রতিনিধি :
হাজীগঞ্জে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ই-সেন্টারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আৃসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে ভয় নয়, জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। সরকার বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছে। ইতোমধ্যে বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনে রাখছে সরকার। দেশের জনগণকে একটি বিপদ থেকে রক্ষা করার সকল কৌশলই অবলম্বন করা হচ্ছে।

তিনি বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বন্ধের প্রয়োজন হলে সরকার সে বিষয়ে ব্যবস্থা নেবে। এতে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে রক্ষায় সকল পদক্ষেপ হাতে নিয়েছেন। শেখ হাসিনার উপর জনগনের আস্থা রাখতে হবে। তিনি যখন যে সিদ্ধান্ত নেন দেশের স্বার্থে এবং জনগণের উপকারার্থেই এসব সিদ্ধান্ত গ্রহণ করে থাকেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোয়েব আহমেদ চিশতীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ তানভীর হাসান, পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডা. মঈনুল ইসলাম।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহের, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইফফাত রুবাইয়া নাসির, ডা. ফয়সাল আহমেদ, থানা উপ-পরিদর্শক (এসআই) সাধন চন্দ্র নাথ, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন মজুমদার, প্রেসক্লাবের পক্ষে মুন্সী মোহাম্মদ মনির প্রমুখ।

এ সময় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলিসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, যুবলীগ নেতা আবু বকর ছিদ্দিক সোহাগ, নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

153 জন পড়েছেন
শেয়ার করুন