Chandpur report mat 1

করোনা ভাইরাস মোকাবেলায় উত্তর ঠেটালীয়া গ্রামবাসীর উদ্যেগে খতমে শেফার আয়োজন

গোলাম নবী খোকন:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর ঠেটালীয়া গ্রামবাসীর উদ্যেগে করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায় ঠেটালীয়া নোয়াব পুর হাফেজিয়া মাদ্রাসা মিলনায়তনে আজ ১৯ মার্চ সকাল ৮ টায় খতমে শেফা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজের স্টাডি বিভাগের চেয়ারম্যান মাওলানা রুহুল আমিন, উত্তর ঠেটালীয়া নোয়াব হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ সিদ্দির আহমেদ,সিপাই কান্দি বাইতুন নুর জামে মসজিদের খতিব হাফেজ আব্দুল হান্নান,সিপাই কান্দি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা সালাউদ্দিন, (দ.) ঠেটালীয়া বাজার মসজিদের খতিব মওলানা ইয়াহিয়া, ঠেটালীয়া সম্ভূখার ব্রিজ সংলগ্ন জামে মসজিদের খতিব হাফেজ শাহজালাল, মাওলানা আব্দুল হান্নান চাঁদপুরী, জাতীয় পর্যায়ে পুরস্কার প্রাপ্ত মাওলানা ইকবাল মিয়াজী সহ আর ও অন্যান্য ওয়ালামায়ে কেরাম গন এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ ডাঃ জাফর আহমেদ, মোঃ নোমান, মোফাজ্জল হোসেন বিএসসি,আলী হোসেন সরকার, নুরুল হক চৌধুরী, কাসেম বেপারী সহ আর এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ, যুব সমাজের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থণা করেন। পরিস্কার – পরিচ্ছন্নতা, সচেনতা ও সর্তক থাকা এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান মাওলানা রুহুল আমিন।

183 জন পড়েছেন
শেয়ার করুন