Chandpur report Sultana

কুড়িগ্রাম ছাড়লেন ডিসি সুলতানা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

সাংবাদিক আরিফুল ইসলাম রিগানকে হয়রানি ও নির্যাতনের ঘটনায় অভিযুক্ত সাবেক জেলা প্রশাসক সুলতানা পারভীনসহ ৪ কর্মকর্তা কুড়িগ্রাম ছেড়েছেন।

সকালে অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমানের কাছে দায়িত্বভার বুঝিয়ে সাবেক জেলা প্রশাসক সুলতানা পারভীন কুড়িগ্রাম ত্যাগ করেন। ২০১৮ সালের ৩ মার্চ কুড়িগ্রাম জেলা পশাসকের দায়িত্ব গ্রহণ করেন সুলতানা পারভীন।

gif maker একইভাবে সিনিয়র সহকারী কমিশনার নাজিম উদ্দিন, সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমা ও রাহাতুল ইসলাম তাদের কর্মস্থল ত্যাগ করেন।

এদিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রিগানের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে আরো কয়েকদিন হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কুড়িগ্রামের জেলা প্রশাসক (ডিসি) সুলতানা পারভীন শহরের একটি সরকারি পুকুর সংস্কারের পর নিজের নামানুসারে ওই পুকুরের নাম সুলতানা সরোবর রাখতে চেয়েছিলেন উল্লেখ করে বাংলা ট্রিবিউনে একটি প্রতিবেদন প্রকাশিত হয় দশ মাস আগে। এরপর বাংলা ট্রিবিউনের সাংবাদিক আরিফুলকে ১৩ মার্চ মধ্যরাতে বাড়ি থেকে তুলে ডিসি কার্যালয়ে নিয়ে নির্যাতন করা হয়। পাশাপাশি মাদক রাখার অভিযোগে এক বছরের সাজা ও ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। সে রাতেই তাকে পাঠানো হয়েছিল কারাগারে। পরে ১৫ মার্চ তিনি মুক্তি পান।

227 জন পড়েছেন
শেয়ার করুন