চাঁদপুরের আদালতে ব্যর্থ প্রেমিকের জবানবন্দি

0
20
চাঁদপুর প্রতিনিধি :

প্রেমিকা দিবা রানীকে হত্যাচেষ্টায় প্রেমিক দীপু মজুমদারের বিরুদ্ধে মামলা করেছেন প্রেমিকার বাবা যজ্ঞেশ্বর মাঝি। এই ঘটনায় অভিযুক্ত প্রেমিক দীপু মজুমদারকে মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে চাঁদপুরের আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে ১৬৪ ধারায় ঘটনার বর্ণনা এবং দায় স্বীকার করে জবানবন্দি দেন দীপু। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

http://picasion.com/
জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিলো। সোমবার (০২ মার্চ) বিকেলে প্রেমিক দীপু রাজধানী ঢাকা থেকে প্রেমিকা দিবার সঙ্গে চাঁদপুরে দেখা করতে আসে। এ সময় তারা দু’জন শহরের কাছে বাবুরহাটের একটি পার্কে গিয়ে কথা বলছিল। দীপুর কাছে সংবাদ ছিল দিবার বিয়ে হয়ে যাচ্ছে। কিন্তু দিবা তা গোপন করে। তথ্য গোপন করায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকা দিবাকে ছুরিকাঘাত করে নিজে বিষপানে করে আত্মহত্যার চেষ্টা করে দীপু।

http://picasion.com/

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, দিবা রানী মাঝিকে (২২) ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে দীপু মজুমদার (২৩)। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় অবস্থার অবনতি ঘটলে রাতেই উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থল থেকেই দীপু মজুমদারকে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যাওয়া হয়। দীপু মজুমদারের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ক্যাম্পেরহাটে। তার বাবার নাম রত্নেশ্বর মজুমদার। দীপু রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। অন্যদিকে দিবা রানী মাঝির বাড়ি চাঁদপুরের হাইমচর উপজেলার চরকৃষ্ণপুর গ্রামে। তার বাবার নাম যজ্ঞেশ্বর মাঝি। চাঁদপুর সরকারি কলেজে বাংলায় স্নাতক শিক্ষার্থী তিনি।

ফেসবুকে মন্তব্য করুন
111 জন পড়েছেন
http://picasion.com/