চাঁদপুরে বিএনপির প্রার্থীর মৃত্যুর কারণে মেয়র পদে নির্বাচন স্থগিত : অন্যান্য পদে নির্বাচন হবে

0
82

 

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী, সাবেক পৌর চেয়ারম্যান ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূঁইয়া (৬০) আজ শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শহরের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।

http://picasion.com/

জেলা নির্বাচন কর্মকর্তা মো.হেলাল উদ্দিন খান জানান, শফিকুর রহমানের মৃত্যুর কারণে নির্বাচন কমিশন মেয়র পদে নির্বাচন স্থগিত করেছে। তবে অন্যান্য পদের নির্বাচন ২৯ মার্চ হবে।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, ‘আমরা গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত তাঁর সঙ্গে নির্বাচনী কাজে ছিলাম। কিন্তু ভোর ৫টায় শুনতে পাই তিনি আর আমাদের মাঝে নেই।’

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সলিমুল্লাহ সেলিম বলেন, ‘শফিক ভূঁইয়া ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত চাঁদপুর পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। ২০১৫ সালে তিনি স্বতন্ত্র থেকে মেয়র পদে অংশ নেন। তখন পরাজিত হন। এ বছর তিনি বিএনপি থেকে মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।’

gif maker

চাঁদপুর পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা তাঁর শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন। পরিবার সূত্র জানায়, শফিকুরের জানাজা আজ বাদ আসর চাঁদপুর শহরের হাসান আলী সরকারি বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

প্রায় এক যুগ ধরে চাঁদপুরে বিএনপির রাজনীতিতে গ্রুপিং চলছিল। গত ২৩ ফেব্রুয়ারি চাঁদপুর পৌর নির্বাচনে ধানের শীষের একক প্রার্থী হিসেবে শফিকুর রহমানের নাম ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

ফেসবুকে মন্তব্য করুন
208 জন পড়েছেন
http://picasion.com/