চাঁদপুরে শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করলেন ইঞ্জিনিয়ার সামাউন কবির

0
11

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বর্তমান দেশের পরিস্থিতে ঘরবন্দী হয়ে আছে শ্রমজীবী মানুষ। কাজ কর্মে বের হতে না পেরে অসহায় হয়ে পড়েছে এসব শ্রমিকরা। দেশের এই দুঃসময়ে শ্রমিকদের খাদ্যসামগ্রী সহায়তা করে তাদের পাশে দাঁড়ালেন চাঁদপুর ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট ও কট্রাকটিং অফিসের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার মোঃ সামাউন কবির।

http://picasion.com/

২৯ মার্চ সোমবার বিকেলে ওয়্যারলেস বাজারস্থ চৌধুরী মার্কেটের ২য় তলায় ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানের কার্যালয়ে শ্রমিকদের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা।

gif maker
এর ক’দিন আগে সচেতনতার জন্য বিভিন্ন পেশার শ্রমিকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস, ডেটল, সাবান বিতরণ করেন তিনি।

ইঞ্জিনিয়ার সামাউন কবির জানান, বর্তমানে দেশের এই কঠিন সময়ে নির্মান, শ্রমিক, রিক্সাচালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইকচালকসহ বিভিন্ন পেশার শ্রমিকরা কর্মহীনভাবে ঘরবন্দী হয়ে আছে। তাদের কাজ কর্ম না থাকায় তারা বড় অসহায় হয়ে পড়েছে। তাই তাদের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমি নিজে এবং কয়েক জন বাড়ির মালিকদের কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে এসব শ্রমজীবী মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করি। যাতে করে আমার এমন কার্যক্রম দেখে সমাজের বিত্তবানরা এসব অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়ে তারাও যেনো আমার মতো শ্রমিকদের মাঝে এমন খাদ্য সহায়তা প্রদান করেন।

ফেসবুকে মন্তব্য করুন
90 জন পড়েছেন
http://picasion.com/