Chandpur report matlab 6

ছেংগারচর দর্জিবাজার জামে মসজিদে খতমে ইউনুস ও দোয়া

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আলেমদের উদ্যোগে দর্জি বাজার জামে মসজিদের মুসল্লিদের সহযোগিতায় নোবেল করোনা ভাইরাস থেকে হেফাজত পাওয়ার জন্য খতমে ইউনুস ও খতমে শেফার আয়োজন করা হয়।

সোমবার সকালে ছেঙ্গারচর দর্জি বাজার জামে মসজিদে শতাধিক আলেমদের অংশগ্রহণে খতমে শেফার পর দোয়া অনুষ্ঠিত হয়। মসজিদ কমিটির সভাপতি আবুল কাশেম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নকিব উদ্দিন বেপারীর পরিচালনায় দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মতলব উত্তর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, মসজিদ কমিটির মোতায়াল্লী শরীফ উল্লাহ দর্জি, ছেংগারচর পৌর বাজার সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী। দোয়া পরিচালনা করেন ছেংগারচর বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইব্রাহিম খলিল সালেহী।

এ সময় উপস্থিত ছিলেন- ছেঙ্গারচর দর্জি বাজার জামে মসজিদ কমিটির সহ-সভাপতি মাহবুবুল হক সরকার, শফিক প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ দর্জি, কোষাধক্ষ্য সাইফুল ইসলাম দর্জি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন সিকদার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুর আহমেদ, ব্যবসায়ী সোহেল, নাজিম উদ্দিন, মোশারেফ হোসেন মিজি, আরিফুল ইসলাম’সহ ব্যবসায়ী, সাংবাদিক ও মুসল্লিরা।

করোনা ভাইরাস’সহ বিভিন্ন রোগ বালাই থেকে মুক্ত থাকা ও দেশের সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়।

166 জন পড়েছেন
শেয়ার করুন