Chandpur report nigella sativa

ডায়াবেটিসের মহৌষধ ‘নাইজেলা স্যাটিভা’ সেবন করে ছয় মাসে মুক্তি

হাকীম মিজানুর রহমান :

ডায়াবেটিস এখন ঘরে ঘরে। আর ডায়াবেটিস মাত্রই মানুষ আতঙ্কিত। মূলত ডায়াবেটিস কোনো রোগ নয়, এটি আমাদের অপরিণত খাদ্যাভ্যাসের ফল।

আমরা প্রতিদিন যে খাবার খাই তা সুষম খাবার কি-না, আমাদের শরীরের পক্ষে উপযোগী কি-না তা’ আমরা মোটেই ভাবি না। যে খাবার আমাদের শরীরের পুষ্টিসাধন করবে, শরীর গঠন করবে, রোগ প্রতিরোধ করবে, কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি দেবে আমরা কি সেই খাবার খাই?

gif maker আমরা প্রতিদিন আমাদের জিহŸার স্বাদের জন্যে মুখরোচক খাবার খাই। ওইসব খাবার আদৌ আমাদের শরীরের পক্ষে কোনো উপকার বয়ে আনছে কিনা তা আমাদের ভাবার সময় আছে?

বেশিরভাগ লোকই গরুর মাংসসহ উদরপূর্তির জন্য ঝাল খাবার খেয়ে থাকেন। গরুর মাংস পরিপাক হতে সময় লাগে। এই খাবারটায় আমাদের শরীরে কালো রক্ত উৎপাদন করে। বাকি অংশ মল হিসেবে বের হতে গিয়ে কোষ্ঠকাঠিন্য, পাইলসসহ নানা রোগের উৎপত্তি করে।

আমাদের শরীরে চারটি বডি ফ্লুইড বা ধাতুরস থাকে। যেমন- রক্ত, শ্লেষ্মা, অ¤ø, পিত্ত। এই চারটি ধাতু রসের আধিক্য বা ঘাটতি শরীরের রোগের সৃষ্টি করে। আর আমরা প্রতিনিয়ত যে খাবার খাই, তা যদি এই ধাতুরসের গঠনের উপযোগী না হয় অথবা বেশি আকারে তৈরি হয়, তাতেই বিপত্তি। অনিবার্য রোগের সৃষ্টি।

তেমনিভাবে ডায়াবেটিস নামক এই রোগ আমাদের খাদ্যভ্যাসের কুফল হিসেবে তৈরি হয়। যদি আমরা একটু খাবার-দাবার সম্পর্কে সচেতন হই তাহলে আমরা এই রোগ প্রতিরোধ করতে পারি।

আর যাদের ইতোমধ্যে ডায়াবেটিস হয়েই গেছে, তারা প্রতিদিন সঠিক পরিমাণে খাবার খাবেন এবং নিয়মিত নি¤েœ বর্ণিত ঔষধটি সেবন করবেন।

http://picasion.com/ঔষধগুলোর নাম

‘নাইজেলা স্যাটিভা’ ট্যাবলেট

‘গাইনুরা’ ক্যাপসুল

‘হার্বস মাশরুম ট্রয়ো’।

এই ঔষধ মাত্র ৬ মাস সেবনের ফলে রক্তে পরিমিত ইনসুলিন তৈরি হবে এবং প্রস্রাবের সুগার বের হওয়ার পরিমাণ পরিমিত হবে।

নিয়মিত ছয়মাস সেবন করলে ডায়াবেটিস নরমাল অবস্থায় চলে আসবে।

ঔষধ পেতে যোগাযোগ করুন। বাংলাদেশের যে কোনো জেলা-উপজেলায় কুরিয়ার সার্ভিসে বিশ^স্ততার সাথে পাঠানো যাবে। শুধুমাত্র কুরিয়ার খরচ ১৫০ টাকা অগ্রিম প্রদান করে কনফার্ম করলেই আপনার হাতের কাছে পেয়ে যাবেন তিনদিনের মধ্যে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস, বিএসএস)
ইবনে সিনা হেলথ কেয়ার
হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগের সময় সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত
মুঠোফোন :
০১৯৬০-২৮৮০০৭
০১৭৭৭-৯৮৮৮৮৯
০১৭৬২-২৪০৬৫০
০১৮৩৪-৮৮০৮২৫

শ্বেতী রোগ, যৌন রোগ, ডায়াবেটিস,অশ্ব (গেজ, পাইলস, মেহ ফিস্টুলা), সাইনুসাইটিস

ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর , আলসার, টিউমার, হেপাটাইটিস 

ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়

236 জন পড়েছেন
শেয়ার করুন