দ্রব্যমূল্যর তালিকা টানানোর নির্দেশ এএসপি পারভেজ আলম চৌধুরীর

দিপু আহমেদ, নবীগঞ্জ :

স্তব্ধ এখন গোটা বিশ্ব। একটি সংক্রমন ব্যধির কাছে জিম্মি সারা পৃথিবীর মানুষ। চীনের উহান প্রদেশ থেকে উৎপত্তি হওয়া এই ভাইরাস এখন ছড়িয়ে পড়েছে সারাগ্রহে।

বাদ যায়নি বাংলাদেশও। দেশের গুরুত্বপূর্ণ কয়েকটি শহরকে ইতোমধ্যে লক ডাউন ঘোষণা করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে সরকারের পক্ষ থেকে রাস্তায় নামানো হয়েছে সেনাবাহিনী।

সবরকম জনসমাবেশকে নিষিদ্ধ করা হয়েছে।এরই ধারাবাহিতায় নবীগঞ্জে পুলিশ প্রশাসন এবার কঠোর অবস্থানে।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা বাড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জনসাধারণের প্রতি আহ্বান জানান
এএসপি পারভেজ আলম চৌধুরীর।

নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ গত শনিবার (২৮ মার্চ)বিকেলে
নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মাস্ক না থাকায় যুবক ও বয়স্কদের মাস্ক পড়িয়ে দেন।

এ সময় ইনাতগঞ্জ বাজারে গুরুত্বপূর্ণ জায়গায় মাইকিং করে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানান। ভিড় এড়িয়ে বাসায় ফিরে যেতে বলেন।

সামাজিক দুরত্ব বজায় রাখতে জনসাধারণ এর প্রতি আহবান জানান। এবং দ্রব্য মূল্যর দাম বৃদ্ধি না করতে ব্যবসায়ীদের প্রতি হুশিয়ারী প্রদান করেন।

ইনাতগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী হাজী হেলিম উদ্দিন ও আব্দুর রব এর মুদি দোকানে অভিযান চালিয়ে মূল্য তালিকা দেখতে চান সহকারী পুলিশ সুপার। হাজী হেলিম উদ্দিন মূল্য তালিকা দেখাতে পারেননি। তখন তাকে ১ দিনের সময় দেওয়া হয় মুল্য তালিকা টানানোর জন্য। অন্যতায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন।

এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-ইনাতগঞ্জ ফাঁড়ির পরিদর্শক সামছদ্দিন খাঁন,হবিগঞ্জ পুলিশ লাইন হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ফয়জুল হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি আশাহীদ আলী আশা ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

106 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়