ধনাগোদা তালতলী হাইস্কুল এন্ড কলেজে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি আকাশ কুমার ভৌমিক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো. ফারুক হোসেন। পরিচালনায় ছিলেন, প্রভাষক মো. মহিউদ্দিন, সহকারি প্রধান শিক্ষক নাছির উদ্দিন ও সিনিয়র শিক্ষক মিজানুর রহমান। কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ার পর এই স্কুলের অনুষ্ঠানে যোগ দিয়েছেন আকাশ কুমার ভৌমিক। তাকে ফুল দিয়ে বরণ করেন নেন শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার আব্দুল বাতেন, ইঞ্জিনিয়ার আব্দুস ছাত্তার, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম লস্কর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, জাতীয় পার্টির নেতা মিয়া শাহজাহান, সুলতানাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ রায়’সহ সকল শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থী।

প্রধান অতিথির বক্তব্যে আকাশ কুমার ভৌমিক বলেন, এই ধনাগোদা তালতলী হাইস্কুল ও কলেজ একদিন বিশ্ববিদ্যালয় স্থাপন হবে। এই প্রতিষ্ঠানে যদি ভালো লেখাপড়া হয় তাহলে যে কোনো মূল্যে আমি এখানে বিশ্ববিদ্যালয় করবো। তিনি বলেন, এই প্রতিষ্ঠান হবে একটি মডেল। সিসি ক্যামেরা স্থাপন, ডিজিটাল হাজিরা ও মনিটরিং, অত্যাধুনিক ল্যাবসহ সবকিছুই হবে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, মন দিয়ে লেখাপড়া করে ভালো মানুষ হতে হবে। উন্নত দেশ গঠনে শিক্ষিত মানুষের বিকল্প নেই। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। শারীরিক ও মানুসিক সুস্থতার জন্য খেলাধুলার বিকল্প নেই। সকল শিক্ষার্থীদের বনভোজনে নিয়ে যাওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন তিনি।

148 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়