পঞ্চগড়ে হোম কোয়ারেন্টিনে থাকা সন্দেহভাজন রোগীকে ত্রাণসামগ্রী প্রদান

0
16

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধ ও এর প্রাদুর্ভাব জনিত যেকোন জরুরী পরিস্থিতি মোকাবিলার প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের লক্ষ্যে সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণের উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান অনুরোধ জানান।

http://picasion.com/

করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলা সংক্রান্ত কার্যক্রম সমুহ যথাযথ বাস্তবায়ন, সমন্বয় ও নিবিড় তদারকির মাধ্যমে এ কার্যক্রম সফল করা জন্য ২৫ মার্চ (বুধবার) বিকাল ৪.০০ টায় উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও থানা প্রশাসনসহ উপজেলা প্রশাসক ভবন হলরুমে এক জরুরী বৈঠক হয়।

দেবীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টিন থাকা ৮৯ জন কে ১০ কেজি চাউল, কেজি আলু, ২ কেজি আলু ও ১টি হ্যান্ড ওয়াস সাবান পৌছে দেওয়ার জন্য সকল আয়োজন করা হয়েছে।

http://picasion.com/

 

হোম কোয়ারেন্টিনে থাকা সকলেই দেবীগঞ্জ এর বাহিরে বাংলাদেশের বিভিন্ন জেলা ও ফরেন কান্ট্রি সৌদী আরব, জাপান, ফ্রান্স, ইটালি, চিন, কানাডা ও বিভিন্ন দেশ হইতে আগত। অনেকেই নিজে নিজেই হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন। এ পর্যন্ত দেবীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মর্মে প্রকাশ পায় নাই। দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান করোনা সংক্রামন প্রতিরোধে সর্বাত্মকভাবে সচেতন ও নিয়ন্ত্রণে বদ্ধপরিকর। প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় সম্ভাব্য করোনা ভাইরাস সংক্রামক সন্দেহভাজন ব্যাক্তিকে হোম কোয়ারেন্টিনে থাকা কালীন উপরোক্ত ত্রাণসামগ্রী প্রদানের ব্যবস্থা নেন।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রোকুনুজ্জামান সার্বক্ষনিকভাবে যথাসময়ে ত্রাণসামগ্রী পৌছে দেওয়ার আয়োজন করেন।

ফেসবুকে মন্তব্য করুন
59 জন পড়েছেন
http://picasion.com/