পঞ্চগড়ে হোম কোয়ারেন্টিনে থাকা সন্দেহভাজন রোগীকে ত্রাণসামগ্রী প্রদান

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধ ও এর প্রাদুর্ভাব জনিত যেকোন জরুরী পরিস্থিতি মোকাবিলার প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের লক্ষ্যে সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণের উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান অনুরোধ জানান।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলা সংক্রান্ত কার্যক্রম সমুহ যথাযথ বাস্তবায়ন, সমন্বয় ও নিবিড় তদারকির মাধ্যমে এ কার্যক্রম সফল করা জন্য ২৫ মার্চ (বুধবার) বিকাল ৪.০০ টায় উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও থানা প্রশাসনসহ উপজেলা প্রশাসক ভবন হলরুমে এক জরুরী বৈঠক হয়।

দেবীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টিন থাকা ৮৯ জন কে ১০ কেজি চাউল, কেজি আলু, ২ কেজি আলু ও ১টি হ্যান্ড ওয়াস সাবান পৌছে দেওয়ার জন্য সকল আয়োজন করা হয়েছে।

http://picasion.com/

 

হোম কোয়ারেন্টিনে থাকা সকলেই দেবীগঞ্জ এর বাহিরে বাংলাদেশের বিভিন্ন জেলা ও ফরেন কান্ট্রি সৌদী আরব, জাপান, ফ্রান্স, ইটালি, চিন, কানাডা ও বিভিন্ন দেশ হইতে আগত। অনেকেই নিজে নিজেই হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন। এ পর্যন্ত দেবীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মর্মে প্রকাশ পায় নাই। দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান করোনা সংক্রামন প্রতিরোধে সর্বাত্মকভাবে সচেতন ও নিয়ন্ত্রণে বদ্ধপরিকর। প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় সম্ভাব্য করোনা ভাইরাস সংক্রামক সন্দেহভাজন ব্যাক্তিকে হোম কোয়ারেন্টিনে থাকা কালীন উপরোক্ত ত্রাণসামগ্রী প্রদানের ব্যবস্থা নেন।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রোকুনুজ্জামান সার্বক্ষনিকভাবে যথাসময়ে ত্রাণসামগ্রী পৌছে দেওয়ার আয়োজন করেন।

113 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়