Chandpur report faridgonj 2

ফরিদগঞ্জে নিষিদ্ধ দানব ট্রাক্টর কেড়ে নিলো হেল্পারের প্রাণ

ফরিদগঞ্জ প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে নিষিদ্ধ দানব ট্রাক্টর কেড়ে নিলো হেল্পারের প্রাণ। ড্রাইভার মঞ্জুর হোসেনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটে উপজেলার ৪নং সুবিদপুর (পশ্চিম) ইউনিয়নের আইটপাড়া গ্রামে। জানা গেছে নিষিদ্ধ ট্রাক্টার দিয়ে অবৈধ ভাবে মাটি কাটার সময় ট্রাক্টারটি উল্টে যায়। ঘটনাস্থলেই ট্র্রাক্টরের হেলপার ছালাউদ্দিন (২৮)নিহত হন।

নিহত ছালাউদ্দিন কামালপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে। সে ২ সন্তানের জনক। পরে স্থানীয় জনতা চালক মঞ্জুর হোসেনকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ড্রাইভারকে গাড়ীসহ আটক করে থানায় নিয়ে আসে। ফরিদগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক আনিছুজ্জামান বলেন স্থানীয় জনগনের সহযোগিতায় এই অবৈধ ট্রাক্টরের চালক সহ আটক করতে সক্ষম হয়েছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।স্থানীয় আব্দুর রহিম জানান সাবেক ছাত্র নেতা টোরামুন্সির হাট এলাকার জনৈক ব্যবসায়ী এবং গাজীপুর বাজারে মাইনুদ্দিন পাটওয়ারী এর নেতৃত্বে এই সব ট্রাক্টর পরিচালিত হচ্ছে। স্থানীয় জনগন আরো জানান কিছু অসাধু ব্যবসায়ী রাজনৈতিক প্রভাব খাটিয়ে অবৈধ এই ট্রাক্টার পরিচালনা করছে। এদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানা পুলিশ কোন অদৃশ্য শক্তির বলে কোন ব্যবস্থা নিচ্ছে না।

উল্লেখ্য চাঁদপুরের সাবেক পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম এই জেলায় দানব ট্রাক্টার চলাচলে নিষেধাজ্ঞা দেন। পরবর্তীতে তার বদলীর পর থেকে দলীয় প্রভাব খাটিয়ে প্রশাসনের ছত্র ছায়ায় একটি চক্র এই অবৈধ ট্রাক্টার চালিয়ে যাচ্ছে।

175 জন পড়েছেন
শেয়ার করুন