ফরিদগঞ্জ চান্দ্রায় দোকানে ঢুকে কুপিয়ে জখম

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে মাদক নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে দু’জনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। দোকানের মালামাল তছনছ করে ব্যাপক ক্ষতি করেছে। আহতরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ০৮ মার্চ ২০২০ খ্রি. (শনিবার) দুপুরে এ ঘটনা ঘটে।

উপজেলার ১নং ইউনিয়নের চান্দ্রা ইমাম আলী কলেজ রোডে বাজারের দক্ষিণ পাশে সেকদি রাস্তার মাথায় বিল্লাল মিজির দোকানে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অতর্কিত হামলা করে বিল্লাল মিজি (৪৫) ও কাঁকন ভূঁইয়া (৩০) কে কুপিয়ে মারাত্মক জখম করে। মারাত্মক আহতাবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে কাকন ভূঁইয়ার অবস্থা আশঙ্কাজনক।

কাঁকনের ভাই কিরণ জানায়, এরা আমাকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করেছে জাহাঙ্গীর পাটওয়ারীর ছেলে সাজিদ পাটওয়ারীর।

http://picasion.com/এদের সাথে জমি সংক্রান্ত বিরোধ দির্ঘদিনের। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে।

আজ দুপুর আনুমানিক সাড়ে বারোটায় মদনের গাঁও গ্রামের আবুল ভূইয়ার ছেলে কাকান ভ‚ইয়া তার ভগ্নিপতি বালিথূবা গ্রামের আঃ মতিন মিজি’র ছেলে বিল্লাল মিজির দোকানে গল্প করছিলো।

হঠাৎ করেই সাজ্জাদের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে বিল্লালের দোকানের সামনে সিএনজিযোগে এসেই অতর্কিত হামলা চালায়। কেউ কেউ দোকানের মালামাল ভাংচুর করে এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ দু লক্ষ টাকা নিয়ে যায়। কয়েক মিনিটের তান্ডব চালিয়ে দ্রুত সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। যাবার সময় থানা পুলিশ বা আইনগত ব্যবস্থা না নেওয়ার জন্য শাশিয়ে যায়। তা না হলে পরবর্তীতে আরো খারাপ অবস্থা হবে। কাকন ভূঁইয়া ও বিল্লাল মিজি সম্পর্কে সম্বন্ধি- ভগ্নিপতি, উভয়েরই আলাদা দোকান রয়েছে উল্লেখিত জায়গায়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আঃ রকিব জানান, ঘটনার বিষয়ে খবর পেরে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলা হলে দোষীদের গ্রেফতারের দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে আলমগীর পাটওয়ারী মোবাইল ফোনে জানান, আমি বাজারে ছিলাম না পরিকল্পিত ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে ও আসামী করার পাঁয়তারা করছে।

2,391 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়