sangorsha

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ২০

 

জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ভাড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরইসলামপুর বাজারের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় চরইসলামপুর বাজারের মুদি দোকানি নবীর মিয়া সিএনজি চালিত অটোরিকশায় করে পার্শ্ববর্তী রামপুর বাজার থেকে তেল নিয়ে আসেন। তেলের কারণে অটোরিকশার দুই আসনে যাত্রী তুলতে না পারায় চালক শরীফ মিয়া দুই আসনের জন্য ২৫ টাকা করে ৫০ টাকা ভাড়া দাবি করেন নবীরের কাছে। এ নিয়ে দুইজনের মধ্যে বাগবিতণ্ডা হয়।

gif maker

বাবার সঙ্গে বাগবিতণ্ডা হওয়ায় নবীর মিয়ার ছেলে ইকবাল মিয়া অটোরিকশার চালক শরীফের সঙ্গে খারাপ আচরণ করেন। পরবর্তীতে এটি গোষ্ঠীগত সংঘর্ষে রূপ নেয়। এদিন সন্ধ্যায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

এরপর মঙ্গলবার সকালে আবারও সংঘর্ষে জড়ায় উভয় গোষ্ঠীর লোকজন। সংঘর্ষ চলাকালে কয়েকটি ঘর-বাড়ি ও দোকানে ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

বিজয়নগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

140 জন পড়েছেন
শেয়ার করুন