matlab

মতলব উত্তরে নদীতে ডুবে মুক্তিযোদ্ধার মৃত্যু : ৩ ঘন্টা পর লাশ উদ্ধার

গোলাম নবী খোকন, মতলব (চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরে মতলব উত্তর উপজেলার ধনাগোদা নদীতে ডুবে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে ( ইন্না লিল্লাহি…… রাজেউন)। বুধবার দুপুরে নদীতে গোসল করতে গেলে তিনি নিখোঁজ হন। পরে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে ডুবুরি দল তার মৃত দেহ উত্তোলন করেন।

gif maker

জানা গেছে উপজেলার নন্দলালপুর গ্রামের মৃত হযরত আলী অজির ছেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল আজি (৭০) বুধবার (১১ মার্চ) দুপুরের সময় নদীতে গোসল করার উদ্দেশ্যে বেরিয়ে যান। তাকে অনেক খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছিল না। সন্দেহ করে পানিতে খুঁজলেও পাওয়া যায়নি। পরে ডুবুরিদল এসে তার মৃতদেহ উদ্ধার করে। এই পরিবেশ দেখার জন্য হাজার হাজার জনতার ভিড় জমায় নদীর পাড়ে।
মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে পরিবার ও গ্রামবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে বুধবার রাত আটটার দিকে সাতবাড়িয়া কমপ্লেক্স মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার করে মতলব উত্তর থানা পুলিশ। জানাজায় অংশগ্রহণ করেন ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন, স্থানীয় ইউপি সদস্য আমির হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

245 জন পড়েছেন
শেয়ার করুন