মতলব উত্তরে মুক্তিযোদ্ধা ফখরুলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
32

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের ভাটি রসুলপুর গ্রামের মুক্তি যোদ্ধা ফখরুল ইসলাম আবুর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়।

http://picasion.com/

তিনি আজ ২৯ মার্চ সকাল ৮.৫০ মিনিটের সময় তার নিজ বাসায় স্ট্রোকে মৃতুবরণ করেন। ইন্না… রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ( ৬৭) বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ ২৯ মার্চ আসর নামাজ বাদ ভাটি রসুলপুর দেওয়ান বাড়ির সামনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ও জানাজা সম্পন্ন হয়।

মতলব উত্তর থানার এস আই মনির হোসেনসহ সঙ্গীয় ফোর্স রাষ্ট্রীয় মর্যাদায় দাফন পরিচালনা করেন। মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াতের প্রতিনিধি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা একডেমিক সুবার ভাইজার সাইফুল ইসলাম, জানাজা পড়ান মাও. ফয়সাল আহমেদ।

জানাজায় অংশগ্রহণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা ছলিমউল্লাহ, আবুল বাসার, মোবারক হোসেন, আঃরব, আনোয়ার হোসেন, খোরশেদ আলম চৌধুরীসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ জানাজায় অংশ গ্রহণ করেন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

ফেসবুকে মন্তব্য করুন
140 জন পড়েছেন
http://picasion.com/