Chandpur report matlab444

মতলব উত্তরে মুজিব বর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনাসভা

এ,কে,এম গোলাম নবী খোকন:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৯ মার্চ আড়াই টায় উপজেলা হল রুমে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী্ -জাতীয় শিশু দিবস পালন, ২৫ মার্চ কালো রাত পালন ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালন কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এ এম জহিরুল হায়াতের সভা প্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস। অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন থানা ভার প্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, ডাঃ নুসরাত জাহান মিথেন, মুক্তি যোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, বাগান বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম শরীফ সরকার, মৎস্য কর্মকর্তা মালিক তানভির, মাধ্যমিক শিক্ষা অফিসার, প্রাথমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুইয়া, পানি ব্যবস্হাপনা ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, সমবায় কর্মকর্তা দোলোয়ার হোসেন, পিআইও আওরঙ্গজেব, মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, সমাজ সেবা কর্মকর্তা রুহুল আমিন, নির্বাচন কর্মকর্তা রিপন হোসেন, আমার বাড়ি আমার খামার উপজেলা সমন্বয়ক জাহাঙ্গীর আলম, ডাঃ মেহেদী হাসান সহ আর ও অন্যান্য কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সকল অনুষ্ঠান যথাযত মর্যাদায় পালন করার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি এমএ কুদ্দুস। তিনি আর ও বলেন করোনা ভাইরাস মোকাবেলায় সকলের সচেতন ও সতর্ক থাকতে হবে।

151 জন পড়েছেন
শেয়ার করুন