priyo shomoy Matlab b

মতলব উত্তরে মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন

মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তরে মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড এর কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ৬০ একর জমির উপর তৈরি হবে এ পর্যটনকেন্দ্র ।

৮ মার্চ ( রোববার) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড এর কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশিস্ট শিল্পপতি,সমাজসেবক ও মতলব উত্তর থানা আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান।

ভিত্তিপ্রস্তর স্থাপন কালে এক প্রেস ব্রিপিং এ বিশিস্ট শিল্পপতি, সমাজসেবক ও মতলব উত্তর থানা আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান বলেন, মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড পার্কটিতে সবধরনের সুযোগ সুবিধা এবং নতুনত্ব থাকবে । শিশু এবং প্রাপ্ত বয়স্কদের জন্য পার্কে থাকবে জলে, স্থলে এবং বিভিন্ন রাইড। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা সহ এই পার্কটিতে আরো থাকবে: সুপরিসর পারকিং, থাকার জন্য হোটেল, এবং কটেজ, আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট যেখানে পাওয়া যাবে চাইনিজ খাবার, কফি হাউজ, আইসক্রিম, ফাস্ট ফুডের দোকান, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং নামাজের ব্যবস্থা।

মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড পার্কে পিকনিকের জন্য থাকবে চমৎকার ব্যবস্থা। পিকনিকের জন্য এখানে থাকবে ৩টি স্পর্ট ডেকোরেটরের সুবিধা, পর্যাপ্ত সংখ্যক স্বাস্থ্য কর টয়লেট, ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা, সাউন সিস্টেম , গাড়ি পারকিং, বিভিন্ন রাইড, খাবারের ব্যবস্থা । বিভিন্ন রাইড এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ।

http://picasion.com/

পিকনিক স্পটগুলোতে (স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং পারিবারিক আয়োজন এবং বিভিন্ন সংগঠনের মানুষ পিকনিকের জন্য আসতে পারবে।

কটেজের সুযোগ সুবিধার মধ্যে থাকবে: সবধরনের সুযোগ সুবিধা (যেখান থেকে প্রাকৃতিক সৌন্দর্য এবং ওয়াটার পার্ক দেখতে পারাযাবে : ২৪ ঘণ্টার জন্য একজন কেয়ারটেকার, নিরাপত্তা সহ গাড়ি পারকিং, ২৪ ঘণ্টার জন্য রেস্টুরেন্টের সুবিধা (যেখানে পাওয়া যাবে দেশী, চাইনিজ ও খাবার), নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

এখানকার ওয়াটার পার্কে সর্বাধুনিক রাইডে চড়ে আনন্দ অনুভুতি অর্জন করে ডিজে মিউজিকের ছন্দে এখানকার প্রতিটি মুহূর্ত উপভোগ করতে পারবে আগত পর্যটকরা ।

ওয়াটার পার্কের সুযোগ সুবিধার মধ্যে থাকবে : পুরুষ এবং মহিলাদের জন্য পৃথক ড্রেসিং রুম, পৃথক লকার, ওয়াটার পার্কের বিশেষ পোশাক।

পার্কের জলজ রাইডগুলোর মধ্যে থাকবে: স্পীড বোটিং, সোয়ান বোটিং, এছাড়া শিশুদের জন্য এখানে থাকবে সুইং চেয়ার, বুল রাইড, ট্রেন এবং গরজিলা।

তিনি আরোও বলেন-মোহনপুর পর্যটন কেন্দ্রে থাকবে- ২টি মসজিদ, ১টি থ্্রী স্টার মানের হোটেল সহ ৪টি আবাসিক হোটেল,৩০টি কটেজ, ৫ হাজপর ফিট দৈর্ঘ্য ও ১ হাজার ফিট প্রস্ত রাইটার,১টি অত্যাধনিক মার্কেট,১টি ওয়াচ টাওয়ার. ২০০ গাড়ী রাখার পার্কিং এর ব্যবস্থ্যা, সুইমিংপোল, বিভিন্ন বিশিস্ট ব্যক্তিদের মোড়ল,১০টি পল্টন,৫০টি স্পীট বোড,ডিনার কোরইজ এবং ঢাকা সদর ঘাট হতে মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড পর্যন্ত ট্যুর এর ব্যবস্থা,এবং পুরো পর্যটন কেন্দ্রটি সাবেক এক আর্মি অফিসার এর নেতৃত্বে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে এবং মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড সিসি টিবি দ্বারা নিয়ন্ত্রীত থাকবে। মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড এর অত্যাধনিক মার্কেটটি আগামী ৩ মাসের মধ্যে এবং মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড এর সমস্ত কাজ আগামী ১ বছরের মধ্যে শেষ হবে ।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলার হিন্দু বৌধ্য,খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য রাধেশ্যাম সাহা ( চান্দু বাবু), মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরিফ, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার, আওয়ামীলীগ নেতা ওহেদুজ্জামান মিলন, আহসান উল­াহ হাসান,কাজী গোলাম হোসেন, , মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা কাজী হাবীবুর রহমান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপদার, সহসভাপতি মিজানুর রহমান,হুমায়ুন কবির,মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি কাজী মাহবুবুর রহমান, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ১নং ওয়ার্ড সভাপতি ওবায়েদ মৃধা, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন মিয়াজী,সাধরণ সম্পাদক শামিম হোসেন গাজী সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

177 জন পড়েছেন
শেয়ার করুন