dead 1

রাগ করে ঘরের বাইরে থাকায় স্ত্রীকে পিটিয়ে মারল স্বামী

জেলা প্রতিনিধি  মানিকগঞ্জ :
মানিকগঞ্জের সিংগাইরে বৃষ্টি আক্তার (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। শনিবার (৭ মার্চ) সকালে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী তরিকুল মিয়া (২২) পালিয়ে গেছেন।
নিহত বৃষ্টি আক্তার সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নের সৌদি প্রবাসী বাদশা মিয়ার মেয়ে। অভিযুক্ত তরিকুল মিয়া একই উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের আজমত আলীর ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।
নিহতের মামা আবু তাহের জানান, তিন বছর আগে বৃষ্টি ও তরিকুল প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। জায়গীর এলাকায় হাফিজুর রহমানের বাড়িতে ৫/৬ মাস ধরে ভাড়া থাকতেন তারা। শনিবার ভোরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে।
http://picasion.com/
এ সময় স্ত্রী রাগ করে ঘরের বাইরে বসে থাকলে পেছন থেকে তরিকুল মেহগনি গাছের ডাল দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই বৃষ্টির মৃত্যু হয়। স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
সিংগাইর থানা পুলিশের ওসি (তদন্ত) আব্দুস সাত্তার মিয়া জানান, বৃষ্টির মরদেহের পাশ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন এবং একটি মেহগনি গাছের ডাল উদ্ধার করা হয়েছে। মোবাইল ফোনে তখনও লাইট জ্বলছিল। ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে রাগ করে বৃষ্টি মোবাইলের আলো জ্বালিয়ে ঘরের পাশে বসে ছিলেন। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।
93 জন পড়েছেন
শেয়ার করুন