Chandpur report raypur

লক্ষ্মীপুরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার দুপুরে ঘরের সিলিং ফ্যানে ওড়না পেছানো অবস্থায় ভাটরা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণী ছাত্রী রুজিনা আক্তারের (১৪) লাশ উদ্বার করেছে।

থানা সূত্রে জানায়, রামগঞ্জ থানার এস আই মোঃ নাছের সঙ্গীয়দের নিয়ে ভাটরা গুস্তারপাড় গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে রুজিনা আক্তার (১৪) কে ঘরের সিলিং ফ্যানে ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে। পরে জেলা মর্গে প্রেরণ করেন।

gif maker

 

স্থানীয়ভাবে একাধিক ব্যক্তি জানান, রুজিনার মৃত্যু রহস্য জনক। তার দুই পা খাটে হেলানো, বাম হাতটি একটি কাঠের চেয়ারে, ডানে খাটের স্ট্যান্ড রয়েছে। গলায় একটি কালো ওলনা হালকা গলায় পেছানো। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করে সিলিং ফ্যানে জুলিয়ে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করা হয়েছে। রুজিনার বাবা কাতার প্রবাসি, ৪বোনের মধ্য সে তৃতীয়। তার কোন ভাই নেই।

নিহতের বৃদ্ধা মা তাহমিনা জানান, নতুন বাড়ীতে দালানে তিনি আর রুজিনা ছাড়া কেউ থাকেন না। রুজিনা সবসময়ের মত গতকাল আলাদা একটি রুমে ঘুমিয়ে পড়েন। আমি সকালবেলা উঠে তার ঝুলন্ত লাশ দেখে আমার আত্মচিৎকারে বাড়ির লোকজন আসে।

ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু জানান, পুলিশ লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন। বিষযটি সর্ম্পূন্ন আইনী প্রক্রিয়া ভালোমন্দ দেখবেন প্রশাসন।

রামগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। রির্পোট আসলে আসল রহস্য জানা যাবে

186 জন পড়েছেন
শেয়ার করুন